পর্তুগালের হারে নিরাশ হলেন সৌরভ, রোনাল্ডকে অভিযোগ করে বললেন এই কথা

২০১৮র ফিফা বিশ্বকাপে গত দুই দিগগজ দলের বিশ্বকাপ অভিযান শেষ হয়ে গিয়েছে। বিশ্বজুড়ে ফুটবল ভক্তরা এই দুই দলের হারে যথেষ্টই হতাশ। মেসির আর্জেন্টিনা যেখানে ফ্রান্সের হাতে পরাজিত হয়েছে, সেখানে রোনাল্ডর দল পর্তুগালও উরুগুয়ের হাতে পরাস্ত হয়। ফুটবল ভক্তদের এই দুই দলের হারের চেয়েও বেশি দুঃখ এই কারণে যে মেসি এবং রোনাল্ডকে এই বিশ্বকাপে আর দেখা যাবে না। এই পুরো টুর্নামেন্ট এই দুই তারকাকে সেই ছন্দে দেখা যায় নি, যার জন্য বিশ্বজুড়ে তাদের পরিচিতি। প্রসঙ্গত গতকাল শনিবার মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনাকে ফ্রান্স ৩-৪ গোলে পরাজিত করে, অন্যদিকে শনিবার বেশি রাতে প্রিকোয়ার্টার ফাইনালের ম্যাচে উরুগুয়ে রোনাল্ডোর পর্তুগালকে ২-১ গোলে হারিয়ে দেয়। উরুগুয়ের হয়ে তারকা ফরোয়ার্ড অ্যাণ্ডিসন কাভানি দুটি গোল করেন, অন্যদিকে বর্তমান ইউরোপীয় চ্যাম্পিয়ন পর্তুগালের হয়ে একমাত্র গোল করেন পেপে।
পর্তুগালের হারে নিরাশ হলেন সৌরভ, রোনাল্ডকে অভিযোগ করে বললেন এই কথা 1
ফিস্ট স্টেডিয়ামে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচে দু’দলই মজবুত শুরুয়াত করেছিল, কিন্তু তারকা ফরোয়ার্ড কাভানি এবং লুইস সুয়ারেজের যুগলবন্দীর কারণে উরুগুয়ে এই ম্যাচের প্রথম গোল করতে সফল হয়। ম্যাচের সপ্তম মিনিটেই সুয়ারেজ ডান দিক থেকে বক্সের মধ্যে দুর্দান্ত ক্রশ পাস দেন যাতে হেডে গোল করে কাভানি উরুগুয়েকে ১-০ এগিয়ে দেন।
পর্তুগালের হারে নিরাশ হলেন সৌরভ, রোনাল্ডকে অভিযোগ করে বললেন এই কথা 2
এই ম্যাচের পর টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং প্রিন্স অফ কলকাতা সৌরভ গাঙ্গুলীও ভীষণ নিরাশ হন। তিনি নিজের অফিসিয়াল টুইটার হ্যাণ্ডেলে এই ম্যাচ নিয়ে প্রতিক্রিয়া দিয়ে লেখেন, “ এই বিশ্বকাপের ফুটবল কোয়ালিটি অসাধারণ। এখনও পর্যন্ত একদম আলাদা রকমের টুর্নামেন্ট চলছে। বিশেষ করে সুয়ারেজ যে বল পাশ করেছেন। কিন্তু আমার রোনাল্ডর কাছ থেকে ভীষণ আশা ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *