মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী আবারো দিলেন নিজের রায়

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই মুহূর্তে না খেলেই সবচেয়ে বেশি আলোচনার কেন্দ্র হয়ে রয়েছেন। ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় খেলা হওয়া আইসিসি ক্রিকেট বিশ্বকাপের পর থেকেই মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন কিন্তু তাও ধোনির চর্চা চরমে রয়েছে।

মহেন্দ্র সং ধোনির কেরিয়ার নিয়ে গুজব চরমে

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী আবারো দিলেন নিজের রায় 1

ভারতীয় দল আগামী বছর অস্ট্রেলিয়ার আতিথেয়তায় হতে চলা আইসিসি টি-২০ বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছে, কিন্তু অন্যদিকে মহেন্দ্র সিং ধোনি লাগাতার ভারতীয় দলের বাইরে রয়েছেন যার ভবিষ্যত নিয়ে এখন গুজব চরমে উঠেছে। মহেন্দ্র সিং ধোনি বিশ্বকাপের পর থেকে ওয়েস্টইন্ডিজ টুর মিস করার সঙ্গেই দক্ষিণ আফ্রিকা আর বাংলাদেশের বিরুদ্ধে ঘরোয়া সিরিজও খেলতে পারেননি। এখন আগামী মাসেও হতে চলা ওয়েস্টইন্ডিজ সিরিজ থেকেও তিনি সরে দাঁড়িয়েছেন।

ধোনির ভবিষ্যত নিয়ে গাঙ্গুলীর বড়ো বয়ান

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী আবারো দিলেন নিজের রায় 2

এই ভাবে বিশ্বকাপের আগে লাগাতার দল থেকে দূরে থাকার কারণ মনে করা হচ্ছে যে মহেন্দ্র সিং ধোনি ভারতীয় দলে অস্ট্রেলিয়ায় হতে চলা টি-২০ বিশ্বকাপের পরিকল্পনার অংশ নন। কিন্তু এটা নিয়ে বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী বড়ো বয়ান দিয়ে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে কথা বলেছেন। সৌরভ গাঙ্গুলী পরিস্কার বলেছেন ২০২০র আইপিএল ধোনির টি-২০ বিশ্বকাপে খেলার দিশা ঠিক করবে।

আইপিএলের পর ধোনিকে নিয়ে হয়ে যাবে পরিস্থিতি পরিস্কার

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী আবারো দিলেন নিজের রায় 3

সৌরভ গাঙ্গুলী বলেছেন,

“আমরা দেখব যে কি হয়, পর্যাপ্ত সময় রয়েছে, নিসন্দেহে এটা স্পষ্ট হয়ে যাবে। না এখনো স্পষ্ট নয়, কিন্তু কিছু জিনিস সার্বজনিক মঞ্চে বলা যাবে না। এমএস ধোনির ব্যাপারে সম্পূর্ণভাবে স্পষ্ট, আর আপনি ঠিক সময়ে জানতে পেরে যাবেন। বোর্ড, এমএস আর নির্বাচকদের মধ্যে পারদর্শিতা রয়েছে। যখন আপনি এই ধরণের চ্যাম্পিয়নের সঙ্গে ডিল করেন, এমএস ধোনি ভারতের জন্য অবিশ্বসনীয় চ্যাম্পিয়ন। কিছু জিনিস বন্ধ দরজার ভেতরেই রাখা উচিৎ। ও ভীষণই পারদর্শী আর সকলেই জানেন যে ও কোথায় দাঁড়িয়ে রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *