করোনা মোকাবিলায় তৎপর সৌরভ গাঙ্গুলি, খাওয়াচ্ছেন দশ হাজার মানুষকে 1

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি শনিবার ইসকনের কলকাতা কেন্দ্রকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন এবং প্রতিদিন COVID-19 মহামারী দ্বারা আক্রান্ত ২০,০০০ লোককে খাওয়ানোর সুযোগ করে দিয়েছে। কলকাতা ইসকন প্রতিদিন ১০,০০০ মানুষকে খাওয়াতো।

করোনা মোকাবিলায় তৎপর সৌরভ গাঙ্গুলি, খাওয়াচ্ছেন দশ হাজার মানুষকে 2
ভারত COVID-19 ভাইরাসের প্রাদুর্ভাব দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হয়েছে এবং দিন দিন সময় বাড়ার সাথে সাথে কেসগুলি বেড়ে চলেছে। ফলস্বরূপ, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২৫ শে মার্চ থেকে রাজ্যটিকে সম্পূর্ণ লকডাউনে প্রেরণ দিয়েছিলেন সাথে দেশে ক্রিকিটিংয়ের কার্যক্রমও থেমে আছে।
ইসকন সারাদেশে প্রতিদিন চার লাখ লোককে খাবার বিতরণ করছে। মুখোশ এবং গ্লাভসের মতো সমস্ত প্রতিরক্ষামূলক গিয়ার পরার ব্যবস্থাও করেছে।ভারতীয় প্রাক্তন অধিনায়ক ইসকন সিটি সেন্টার পরিদর্শন করেছেন এবং সহায়তার প্রতিশ্রুতি দিয়েছেন।

করোনা মোকাবিলায় তৎপর সৌরভ গাঙ্গুলি, খাওয়াচ্ছেন দশ হাজার মানুষকে 3
“ইসকন কলকাতা থেকে প্রতিদিন ১০,০০০ লোকের জন্য খাবার রান্না করছে। আমাদের প্রিয় সৌরভ দা এগিয়ে এসেছেন এবং তাঁর সমস্ত সমর্থন বাড়িয়ে দিয়েছেন এবং অনুদান দিয়েছেন, যা আমাদের দৈনিক ২০,০০০ লোকের তুলনায় আমাদের দক্ষতা দ্বিগুণ করতে সক্ষম করে তোলে, “রাধারমন দাস কলকাতা কেন্দ্রের ইসকনের সহ-সভাপতি বলেছেন।

“আমরা সবাই জানি যে করোনার-সংকট মানবতার আগে নজিরবিহীন চ্যালেঞ্জ তৈরি করেছে। সঙ্কটের এই মুহুর্তের মধ্যে একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ লড়াইটি যারা তাদের প্রতিদিনের উপার্জন হারিয়েছেন তাদের জন্য লড়াই করা হচ্ছে, “।

করোনা মোকাবিলায় তৎপর সৌরভ গাঙ্গুলি, খাওয়াচ্ছেন দশ হাজার মানুষকে 4
এর আগে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, প্রাক্তন ভারতীয় ক্রিকেটাররা, বিসিসিআই সুরেশ রায়না এবং শচীন টেন্ডুলকার এবং আরও কিছু ক্রিকেটার মহামারীটি মোকাবেলায় অর্থ অনুদান দিয়েছিলেন। মহিলা ক্রিকেটারদের সম্পর্কে, ১৬ বছর বয়সী, রিচা ঘোষ এবং সদ্য সমাপ্ত আইসিসি উইমেন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের নতুন সন্ধানের বিষয়ে কথা বললে, পুনম যাদব ভাইরাস বিরুদ্ধে লড়াই করার জন্য অর্থ অনুদানও দিয়েছেন। মিতালি রাজ ভারত থেকে করোন ভাইরাস মহামারী দূরীকরণের লড়াইয়ে যোগ দিয়েছিল ১০ লক্ষ টাকা অনুদানের মাধ্যমে।
গাঙ্গুলি এর আগে রামকৃষ্ণ মিশনের সদর দফতর বেলুড় মঠে ২০,০০০ কিলোগ্রাম চাল দান করেছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *