আইপিএল ২০২১ এ রেকর্ড দর্শক সংখ্যা নিয়ে সৌরভ গাঙ্গুলী এই কারণে দিলেন সেহবাগকে শ্রেয় 1

সংযুক্ত আরব আমিরাতে খেলা হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ত্রয়োদশ মরশুম দারুণ সফলতা নিয়ে এসেছে। করোনা সময়ের মধ্যে একটা সময় তো আইপিএলের আয়োজন করাই মুশকিল দেখাচ্ছিল। করোনার আতঙ্ক দেখে আইপিএলের এই মরশুমের বাতিল হওয়ার সম্পূর্ণ আশঙ্কা ছিল, কিন্তু বিসিসিআই এটা ইউএই-তে আয়োজন করে।

আইপিএলের ১৩তম মরশুম হয়েছে সবচেয়ে সফল

আইপিএল ২০২১ এ রেকর্ড দর্শক সংখ্যা নিয়ে সৌরভ গাঙ্গুলী এই কারণে দিলেন সেহবাগকে শ্রেয় 2

ক্রিকেট জগতের সবচেয়ে জনপ্রিয় টি-২০ লীগের মধ্যে একটি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের ইউএইতে আয়োজন করা বিসিসিআইয়ের সামনে যথেষ্ট বড়ো চ্যালেঞ্জ মনে করা হচ্ছিল। কিন্তু দেশের বাইরে যাওয়ার পরও বিসিসিআই ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের মরশুমে এমন সুব্যবস্থা করে যাতে এই আইপিএল এই লীগের ইতিহাসে সবচেয়ে সফলতম প্রমানিত হতে সফল হয়।

রেকর্ড ব্রেকিং দর্শকের জন্য সৌরভ গাঙ্গুলীর হচ্ছে প্রশংসা

আইপিএল ২০২১ এ রেকর্ড দর্শক সংখ্যা নিয়ে সৌরভ গাঙ্গুলী এই কারণে দিলেন সেহবাগকে শ্রেয় 3

করোনার সময়ের কারণে আইপিএলের এই মরশুমে স্টেডিয়ামে দর্শক ছাড়া খেলা হয়েছে। কিন্তু তাও এই মরশুম দারুণভাবে সফল থেকেছে। এই মরশুমে দর্শকের সংখ্যার রেকর্ড বৃদ্দি হয়েছে, এবং এই মরশুম ২৮ শতাংশ বেশি দর্শক বৃদ্ধিতে সফল হয়েছে। এতে পরিস্কার আন্দাজ করা যেতে পারে যে এই মরশুম কেমনভাবে হিট হয়েছে। আইপিএলের ত্রয়োদশ মরশুমে সফলতায় বিসিসিআই যথেষ্ট অভিভূত। বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী যথেষ্ট ভালো ব্যবস্থা আর পরিকল্পনায় এই মরশুমকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছে। এই মরশুমে রেকর্ড সংখ্যক দর্শক হওয়ায় সৌরভ গাঙ্গুলীর দারুণ প্রশংসা হচ্ছে।

সৌরভ গাঙ্গুলী বীরেন্দ্র সেহবাগকে বললেন রেকর্ড সংখ্যাক দর্শকের কারণ

আইপিএল ২০২১ এ রেকর্ড দর্শক সংখ্যা নিয়ে সৌরভ গাঙ্গুলী এই কারণে দিলেন সেহবাগকে শ্রেয় 4

কিন্তু স্বয়ং সৌরভ গাঙ্গুলী এই মরশুমের সফলতা নিজের বা বিসিসিআইয়ের হাতে দেননি বরং নিজের পুরোনো সতীর্থ খেলোয়াড়ের এই সফলতার পেছনে বড়ো যোগদান মনে করেছন। সৌরভ গাঙ্গুলী এই মরশুমের জনপ্রিয়তার জন্য ভারতের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগকে শ্রেয় দিয়েছেন। বীরেন্দ্র সেহবাগ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোষ্ট করেছেন। সেহবাগ এই ছবিতে পুরো স্টাইলে রয়েছন। তার এই পোষ্ট করা ছবিতে সৌরভ গাঙ্গুলী কমেন্টস করে তাকেই আইপিএলের রেকর্ড সংখ্যাক দর্শকের কারণ বলেছেন। যেখানে সৌরভ কমেন্ট বক্সে লেখেন, “ক্যায়া বাত বীরু, তোমাকে ফিট আর সুন্দর লাগছে। ‘বীরুর বৈঠক’ আইপিএল ২০২০তে রেকর্ড সংখ্যা দর্শকের প্রধান কারণগুলির একটি থেকেছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *