টি টোয়েন্টি ক্রিকেটে দলে কোহলিকে এই দুই ক্রিকেটারকে ফেরানোর আর্জি জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায় 1

দলের লোয়ার অর্ডার ব‍্যাটসম‍্যান দের নিয়ে এই মুহূর্তে খানিকটা পরীক্ষা নিরীক্ষার মধ্যে দিয়ে যাচ্ছেন বিরাট কোহলি।ফলস্বরূপ তার দলে সুযোগ হচ্ছে না দলের অন‍্যতম দুই স্পিনার কুলদীপ যাদব এবং যুজবেন্দ্র চাহালের।সম্প্রতি এই দুই ক্রিকেটারকে দলে টি ২০ দলে ফেরানোর আর্জি জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়। লোয়ার অর্ডারে ভালো ব‍্যাটিং করতে পারে এমন ক্রিকেটারদের প্রাধান্য দেওয়ায় এই মুহূর্তে দলে সুযোগ পাচ্ছেন দীপক চাহার, ক্রুনাল পান্ডিয়া এবং ওয়াশিংটন সুন্দরের মতো ক্রিকেটারেরা।ঠিক এমন একটি সময় প্রাক্তন ভারত অধিনায়ক মনে করছেন আগামী বছর অস্ট্রেলিয়াতে অনুষ্ঠিত হতে চলা টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের কোহলির দলে তুরুপের তাস হতে চলেছেন কুলদীপ – চাহাল।

টি টোয়েন্টি ক্রিকেটে দলে কোহলিকে এই দুই ক্রিকেটারকে ফেরানোর আর্জি জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায় 2

প্রসঙ্গত, ওয়েস্ট ইন্ডিজ এবং সাউথ আফ্রিকার বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে ভারতীয় দলে সুযোগ পাননি কুল- চা জুটি।এখন দেখার বিষয়ে আগামী বাংলাদেশের বিরুদ্ধে সিরিজে তাকে দলে সুযোগ দেওয়া হয় কিনা।

সম্প্রতি একটি কলামে সৌরভ লিখেছেন ,এই দলটাও ভালো।তবে বিরাটের উচিত দলে রিস্ট স্পিনার দের ফিরিয়ে আনা।তিনি মনে করেন , অন‍্যদের সুযোগ দেওয়ার জন্য চাহালকে বিশ্রাম দেওয়া হয়েছে, নয়তো তাকে টি টোয়েন্টি একজন গুরুত্বপূর্ণ সদস্য বলেই মনে করেন দাদা।

টি টোয়েন্টি ক্রিকেটে দলে কোহলিকে এই দুই ক্রিকেটারকে ফেরানোর আর্জি জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায় 3

আবার তিনি চাননা একই সাথে দলে দুইজন বা – হাতি স্পিনার ( জাদেজা, ক্রুনাল ) খেলুক।কারণ সাউথ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজে ” র‍্যাঙ্ক টার্নার হবে না পিচ । আসছে বছর টি টোয়েন্টি ,বিশ্বকাপ।এর মাঝে একাধিক সফরের মধ্যে দিয়ে অতিবাহিত হবে ভারতীয় ক্রিকেট।দলের প্রতি উঠবে একাধিক প্রশ্ন, যদিও বিরাট কে গোটা বিষয়টি ঠান্ডা মাথায় মোকাবিলা করার পরামর্শ দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, আগামী ২ রা অক্টোবর, বিশাখাপত্তনমে সাউথ আফ্রিকার বিরুদ্ধে তিন ম‍্যাচের টেস্ট সিরিজে প্রথম ম‍্যাচে মুখোমুখি হতে চলেছে বিরাটরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *