সৌরভ গাঙ্গুলীও বীরেন্দ্র সেহবাগের সমর্থন করে ইমরান খানের বয়ানে দিলেন নিজের প্রতিক্রিয়া

জম্মু কাশ্মীর থেকে ভারত সরকারের আর্টিকে ৩৭৯ সরানোর পর থেকেই পাকিস্তান সরকার এর বিরোধ করছে আর ভারতের উপর আক্রমণের ধমকী দিচ্ছে। স্বয়ং পাকিস্তানের প্রধানমন্ত্রী আর প্রাক্তন ক্রিকেটার ইমরান খান ইউএন এ ভাষণ দিতে গিয়ে লড়াইয়ের কথা বলেছিলেন যার সমস্ত ভারতীয় খেলোয়াড়রা বিরোধ করছেন। এখন সৌরভ গাঙ্গুলীও বীরেন্দ্র সেহবাগের বয়ানের জবাব দিয়ে নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

সৌরভ গাঙ্গুলী ইমরান খানের বয়ান নিয়ে বীরেন্দ্র সেহবাগের করলেন সমর্থন

সৌরভ গাঙ্গুলীও বীরেন্দ্র সেহবাগের সমর্থন করে ইমরান খানের বয়ানে দিলেন নিজের প্রতিক্রিয়া 1

পাকিস্তানের প্রধানমন্ত্রী দ্বারা ইউএনে দেওয়া বয়ানের পর থেকে প্রত্যেক খেলোয়াড় তার জবাব দিচ্ছেন। এখন প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বীরেন্দ্র সেহবাগের সমর্থন করে বলেছেন যে,

“বীরু আমি এটা দেখেছি আর আমি আশ্চর্যচক্তিত। এমন একটা স্পিচ যা শোনা যায় না। এই সময় দুনিয়ার শান্তির প্রয়োজন, পাকিস্তানের মত দেশকে তো এটার সবচেয়ে বেশি প্রয়োজন আর তাদের নেতা ফালতু বয়ান দিচ্ছেন। এটা ইমরান খান ক্রিকেটার নন যাকে বিশ্ব চেনে। ইউএনের স্পিচ সত্যিই ভীষণই খারাপ ছিল”।

সেহবাগ বলেছিলেন ইমরান খানকে বেশরম

সৌরভ গাঙ্গুলীও বীরেন্দ্র সেহবাগের সমর্থন করে ইমরান খানের বয়ানে দিলেন নিজের প্রতিক্রিয়া 2

প্রাক্তন ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ ইমরান খানের ভিডিয়ো শেয়ার করেছিলেন। যেখানে তিনি ইমরান খানকে বেশরম বলেছিলেন। তার ভিডিওতে অ্যাঙ্কারের প্রশ্নের জবাব দিতে গিয়ে বলেন ইমরান খান চিনের ইনফাস্ট্রাকচারের প্রশংসা করেছেন যার উপর অ্যাঙ্কারের জবাব লিখে সেহবাগ বলেছিলেন,

“আপনি এই সময় পাকিস্তানের প্রধানমন্ত্রীর মত কম, ব্রোঙ্ক থেকে আসা বোল্ডারের বেশি কথা বলছেন। ইউএনে দেওয়া খারাপ বয়ানের পরও এই ব্যক্তি প্রত্যেকবার নিজের তামাশা নিজেই ওড়ানোর প্রয়াস করেন”।

অ্যাঙ্কারের এইভাবে বলার পরও ইমরান খান বেশরমের মত হাসছিলেন।

ইমরান খানের এই বয়ানে ক্ষুব্ধ সৌরভ গাঙ্গুলী

সৌরভ গাঙ্গুলীও বীরেন্দ্র সেহবাগের সমর্থন করে ইমরান খানের বয়ানে দিলেন নিজের প্রতিক্রিয়া 3

কিছুদিন আগে ইউএনে পাকিস্তানের প্রধানমন্ত্রী আর প্রাক্তন ক্রিকেটার ইমরান খান বলেছিলেন যে,

“যে ধরণের পরিস্থিতি কাশ্মীরে রয়েছে, তা দেখে বিশ্বের ১৩০ কোটি মুসলিম চরমপন্থী হয়ে যাবেন। ভাবছি আমি কাশ্মীরে রয়েছি। সেখানে ৫৫ দিন ধরে বন্দী রয়েছি। এই পরিস্থিতিতে আমিও বন্দুক তুলে নিতাম। আপনারা কাশ্মীরিদের বাধ্য করছেন। কাশ্মী থেকে কার্ফু সরাতেই খুন খারাপি হবে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *