রাসেল এবং পান্ডিয়া' র মধ্যে " সেরা অলরাউন্ডার " হিসেবে কাকে দলে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় 1

এই মুহূর্তে টি টোয়েন্টি ক্রিকেটে বিশ্বের সেরা অলরাউন্ডার এবং ফিনিশারের কথা উঠলে যে দুজনের নাম উঠে আসে তারা হলেন হার্দিক পান্ডিয়া এবং আন্দ্রে রাসেল।দুই তারকা অলরাউন্ডার তাদের দেশের অন‍্যতম গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটার। সম্প্রতি তাদের দুজনের মধ্যে থেকে একজনকে দলে বেছে নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল সৌরভ গঙ্গোপাধ্যায়কে।সেখানে দুজনকেই দলে নিতে চান বলেই জানিয়েছেন তিনি।সম্প্রতি একটি সাক্ষাৎকারে এমনই নানান মজার প্রশ্নের মুখে পড়েছিলেন দাদা, এক্ষেত্রে প্রতিটির প্রশ্নের জবাবে পরিচয় দিলেন বুদ্ধিদীপ্ত তার।

রাসেল এবং পান্ডিয়া' র মধ্যে " সেরা অলরাউন্ডার " হিসেবে কাকে দলে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় 2

রাসেল মানেই ” পাওয়ার হিট ” , অসাধারণ বডি ব‍্যালেন্স এবং শারীরিক ক্ষমতায় যেকোনো সময় নিতে পারেন দারুণ সব শর্ট।এই সুবাদে মাঝ ওভার থেকে একদম শেষ অবধি মাঠে থেকে ম‍্যাচে জয় এনে দিতে পারেন তিনি।এমনকি ফাস্ট মিডিয়ম বোলিং টাও দারুণ করেন এই তারকা অলরাউন্ডার।

অন‍্যদিকে হার্দিক পিন্চ ফিল্ডিং ব‍্যাটসমান ।বিভিন্ন সময় একাধিক ম‍্যাচে দলকে জয় এনে দিয়েছেন তিনি।দারুণ সব শট খেলে।জাতীয় দল হোক অথবা আইপিএল, বিভিন্ন সময় তাকে ম‍্যাচ উইনার হিসেবে পেয়েছিলাম আমরা। এমনকি ফিল্ডার হিসেবেও সে প্রশংসা যোগ্য।

রাসেল এবং পান্ডিয়া' র মধ্যে " সেরা অলরাউন্ডার " হিসেবে কাকে দলে নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় 3

দুজনেই যেকোনো দলের কাছে সম্পদ।তাদের মতো ক্রিকেটারেরা দলের ভারসাম্য আনেন।তাই তাদের কার্যকারিতার কথা মাথায় রেখে সৌরভ গঙ্গোপাধ্যায় দুজনকেই কেনো দলে নিলেন, সে বিষয়ে নতুন করে কিছু বলার নেই।

শুধু তাই নয়, বিরাট তার চেয়ে এগিয়ে বলেই এদিন বললেন তিনি।মাঠে ” এগ্রেসন ” দেখানোর কথা উঠলে তার চেয়ে অনেক এগিয়ে কোহলি, এমনটাই মনে করেন দাদা।এমনকি রাহুল দ্রাবিড় কে ক্রিকেটার হিসেবে দলে নিতে চাইবেন তিনি, কোচের তুলনায়।এদিন এমনটাই জানিয়েছেন ভারতের অন‍্যতম সফল এই অধিনায়ক।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *