মহেন্দ্র সিং ধোনিকে বাঁচাতে মাঠে নামলেন এই সুন্দরী, সমালোচকদের মুখ করলেন বন্ধ

সমর্থক যে কোনো দলেরই হোক যদি তাদের পছন্দের খেলোয়াড় তাদের আশা পূর্ণ করতে না পারেন তো তার সমালোচনা ভীষণভাবেই করা হবে। এমনই কিছু হচ্ছে আজকাল ভারতীয় দলের এভারগ্রীন পছন্দের খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনির সঙ্গে। ইংল্যান্ডের বিরুদ্ধে তার স্লো ব্যাটিং নিয়ে তার যথেষ্ট সমালোচনা করা হচ্ছিল, এরপরই এক বলিউড অভিনেত্রী তার সমর্থনে মাঠে নেমেছেন।

এই কারণে সমালোচকদের নিশানায় মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনিকে বাঁচাতে মাঠে নামলেন এই সুন্দরী, সমালোচকদের মুখ করলেন বন্ধ 1

যে ভারতীয় খেলোয়াড়ের সকলেই সমালোচনা করছেন তিনি হলেন ৩৮ বছর বয়েসী ক্যাপ্টেন কুল মহেন্দ্র সিং ধোনি। গত রবিবার ইংল্যান্ডের কাছে হারার পর ভারতীয় দলের এই বিশ্বকাপ অভিযানে কোনো প্রভাব পড়েনি। তা সত্ত্বেও সমালোচকরা মাহিকে নিজেদের নিশানা বানান। মাহী ইংল্যান্ড ম্যাচে ৩১ বলে ৪২ রানের অপরাজিত ইনিংস খেলেন। এই ম্যাচে ইন্টারেস্টিং ব্যাপার এটাই ছিল যে ধোনি ১০০র বেশি স্ট্রাইকরেটে রান করেছিলেন। এরপরও বাংলাদেশ ম্যাচের পর আরো একবার ধোনির সমালোচকরা তাকে এক হাত নিয়েছেন কারণ তিনি ৩৩ বলে ৩৫ রান করেন।

সোফি চৌধুরী করলেন মহেন্দ্র সিং ধোনির সমর্থন

মহেন্দ্র সিং ধোনিকে বাঁচাতে মাঠে নামলেন এই সুন্দরী, সমালোচকদের মুখ করলেন বন্ধ 2

ভারতীয় মডেল আর অভিনেত্রী সোফি চৌধুরী, প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সমর্থনে সামনে এসেছেন আর তিনি সমস্ত সমালোচকদের এক খোলামেলা বয়ান দিয়ে সবার মুখ সম্পূর্ণ বন্ধ করে দিয়েছেন। টুইটারে সোফি জানিয়েছেন যে এমএস ধোনি এক রান নিতে আর ভুবনেশ্বর কুমারকে স্ট্রাইক দিতে কেনো মানা করেছিলেন। তিনি উদাহরণ দিয়েছিলেন যে কিভাবে মহম্মদ শামি আর ভুবনেশ্বর কুমার দুজনে বাংলাদেশকে নিজেদের উইকেট দিয়েছিলেন। তিনি টুইট করে লেখেন,

“যেভাবে সমর্থকরা # ধোনির সমালোচনা করছেন তাতে চমকে গেছি। যদি আপনি দেখেন যে যেভাবে ভুবি আর শামি নিজের উইকেট হারিয়ছিলেন তো সম্ভবত আপনি বুঝে যাবেন যে এই কারণে ধোনি যতটা সম্ভব হচ্ছিল স্ট্রাইক রাখতে চেয়েছিলেন। ঘটনাচক্রে উনি এখনো সফল হচ্ছেন। আজ তিনি অধিনায়কের চেয়ে বেশি স্কোর করেছেন”।

ভারতীয় দলের এই খেলোয়াড়রা করেছেন ধোনির সমর্থন

মহেন্দ্র সিং ধোনিকে বাঁচাতে মাঠে নামলেন এই সুন্দরী, সমালোচকদের মুখ করলেন বন্ধ 3

বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে ঠিক এই রকমের ছিল সমস্ত ব্যাটসম্যানদের স্ট্রাইকরেট। রোহিত ১১৩, অধিনায়ক কোহলি ৯৬.৩, ঋষভ পন্থ ১১৭, ধোনির ১০৬। এরপরও নিশানায় আসা মাহীর সমর্থমে স্বয়ং ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকরকেও মাঠে নামতে হয় তিনি বলেন যে ধোনি সেটাই করেছেন যা দলের জন্য জরুরী ছিল। ইংল্যান্ডের কাছে হারার পরও ভারতীয় দলের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারও মাঠে নামেন ধোনির সমর্থনে। তিনি জানান যে স্ট্রাইক রেট নিয়ে এই অভিজ্ঞ ব্যাটসম্যানের লাগাতার সমালোচনা হওয়ায় তিনি আশ্চর্যচকিত। ধোনি সাতটি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচে দলের জন্য নিজের ভূমিকা দারুণভাবে পালন করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *