পঙ্কজ ত্রিপাঠির সাথে স্মৃতি মান্ধানাকে নিয়ে ইংল্যান্ড সফরের জন্য নজরকাড়া প্রোমো প্রকাশ করলো সোনি স্পোর্টস, দেখে থামবে না হাসি ! 1

ইন্ডিয়ান টি-টোয়েন্টি লিগ ২০২২ টুর্নামেন্টটি শেষ পর্যায়ে পৌঁছেছে। প্লে-অফে পৌঁছে যাওয়া চারটি দল চূড়ান্ত হয়েছে। গুজরাট এবং রাজস্থান লিগ টেবিলে প্রথম এবং দ্বিতীয় অবস্থানে রয়েছে, যেখানে লখনউ এবং ব্যাঙ্গালোর তৃতীয় এবং চতুর্থ অবস্থানে রয়েছে। টুর্নামেন্টের ফাইনালটি ২৯ মে ২০২২-এ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

টেস্ট ম্যাচটি ১ থেকে ৫ জুন ২০২২ পর্যন্ত খেলা হবে

পঙ্কজ ত্রিপাঠির সাথে স্মৃতি মান্ধানাকে নিয়ে ইংল্যান্ড সফরের জন্য নজরকাড়া প্রোমো প্রকাশ করলো সোনি স্পোর্টস, দেখে থামবে না হাসি ! 2

নগদ-সমৃদ্ধ টুর্নামেন্টের পর, ভারত (India) সব ফরম্যাটের সিরিজের জন্য ইংল্যান্ড (England) সফরে যাচ্ছে। সফরটি একটি টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে, যা গত বছর স্থগিত করা হয়েছিল, বায়ো-বাবলের ভিতরে কোভিড -১৯ কেস বৃদ্ধির কারণে। টেস্ট ম্যাচটি ১ থেকে ৫ জুন ২০২২ পর্যন্ত খেলা হবে। এরপর হবে তিনটি টি-২০ ও তিনটি ওয়ানডে। ম্যানচেস্টারের এমিরেটস ওল্ড ট্র্যাফোর্ড স্টেডিয়ামে ১৭ জুন ২০২২ তারিখে শেষ ওয়ানডে দিয়ে সফরটি শেষ হবে। এর মধ্যে, সনি টেলিভিশন নেটওয়ার্ক ভারতের ইংল্যান্ড সফরের প্রোমো উন্মোচন করেছে।

টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে একটি অবশিষ্ট টেস্ট ম্যাচে হারাতে প্রস্তুত

বলিউড তারকা, পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Tripathi) ভারতীয় ক্রিকেটার স্মৃতি মান্ধনার (Smriti Mandhana) সাথে প্রচারের বিজ্ঞাপনটিকে দেখার মতো করে তুলতে হাত মিলিয়েছেন। ভিডিওতে, বলিউড তারকাকে দর্শকদের কাছে ব্যাখ্যা করতে দেখা যায় যে কীভাবে টিম ইন্ডিয়া ইংল্যান্ডকে একটি অবশিষ্ট টেস্ট ম্যাচে হারাতে প্রস্তুত এবং এর ফলে, গত বছর শুরু হওয়া সিরিজটি জিততে পারে। রোহিত শর্মা অ্যান্ড কোম্পানি এরপর তিনটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক এবং অনেকগুলি ওয়ানডে খেলবে।

Leave a comment

Your email address will not be published.