স্মৃতি মান্ধানা জানালেন যে তিনি আইপিএল ২০২০-তে কোন চারজন খেলোয়ড়কে সমর্থন করছেন

এই মুহূর্তে ইউএই-তে আইপিএল ২০২০ খেলা হচ্ছে, যার মজা বিশ্বের সমস্ত ক্রিকেট প্রেমীরা নিচ্ছেন। ভারতীয় মহিলা ক্রিকেট দলের খেলোয়াড়রাও আইপিএল ২০২০-র জমিয়ে মজা নিচ্ছেন আর আইপিএলকে সশ্যাল মিডিয়ায় জমিয়ে পোষ্টও করছেন। এরমধ্যে ভারতীয় মহিলা দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান স্মৃতি মান্ধানা জানিয়েছেন যে তিনি আইপিএল ২০২০-তে কোন ৪জন খেলোয়াড়কে সমর্থন করছেন।

স্মৃতি মান্ধানা করছেন বিরাট, রোহিত, ধোনি আর এবিকে করছেন সমর্থন

স্মৃতি মান্ধানা জানালেন যে তিনি আইপিএল ২০২০-তে কোন চারজন খেলোয়ড়কে সমর্থন করছেন 1

ভারতীয় মহিলা ক্রিকেট দলের তারকা ওপেনিং ব্যাটসম্যান স্মৃতি মান্ধানা জানিয়েছেন যে তিনি আইপিএলে কোনো একটি দলকে সমর্থন করছেন না, বরং টুর্নামেন্টে ৪জন খেলোয়াড় এমন খেলোয়ড় রয়েছেন যাদে তিনি সমর্থন করছেন। এই চারজন খেলোয়াড়দের মধ্যে তিনি এবি ডেভিলিয়র্স, বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি আর রোহিত শর্মার নাম নিয়েছেন।

এই কথা বলেছেন স্মৃতি মান্ধানা

স্মৃতি মান্ধানা জানালেন যে তিনি আইপিএল ২০২০-তে কোন চারজন খেলোয়ড়কে সমর্থন করছেন 2

ইন্ডিয়া টুডের সঙ্গে কথাবার্তা চলাকালীন স্মৃতি মান্ধানা বলেন, “আমি সমস্ত দলিগুলির ম্যাচ দেখছি। আমি কোন একটি দলকে সমর্থন করছি না, বরং টুর্নামেন্টের ৪জন এমন খেলোয়াড় রয়েছেন যাদের আমি সমর্থন করছি। আমি বিরাট কোহলি, এবি ডেভিলিয়র্স, রোহিত শর্মা আর এমএস ধোনির সমর্থন করছি”।

দুর্দান্ত থেকেছে স্মৃতি মান্ধানার ক্রিকেট কেরিয়ার

স্মৃতি মান্ধানা জানালেন যে তিনি আইপিএল ২০২০-তে কোন চারজন খেলোয়ড়কে সমর্থন করছেন 3

প্রায় সাত বছরের কেরিয়ারে স্মৃতি মান্ধানা প্রত্যেকটি ফর্ম্যাটে ভারতের স্থায়ী ওপেনিং ব্যাটসম্যান হয়ে গিয়েছেন। এখনো পর্যন্ত তিনি ৫১টি ওয়ানডে ম্যাচে ৪৩.০৮ এর গড়ে ২০২৫ রান করেছেন, যার মধ্যে চারটি সেঞ্চুরি আর ১৭টি হাফসেঞ্চুরি শামিল রয়েছে। টি-২০তে মান্ধানা ৭৫টি ম্যাচে ২৫.২৩ গড়ে ১৭১৬ রান করেছেন। টি-২০-তে তিনি ১২টি হাফসেঞ্চুরি করেছেন। মান্ধানা দুটি টেস্টে ৮১ রান করেছেন। গত বছর মান্ধানা টি-২০-তে ভারতের হয়ে সবচেয়ে দ্রুত হাফসেঞ্চুরি করেছিলেন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিনি ২৪ বলেই নিজের হাফসেঞ্চূরি করেছিলেন। ২০১৮য় ইংল্যান্ডের বিরুদ্ধে ২৫ বলে হাফসেঞ্চূরি করতেই নিজের রেকর্ড উন্নত করেছিলেন। মহিলা টি-২০তে সবচেয়ে দ্রুত হাফসেঞ্চুরির রেকর্ড নিউজিল্যাণ্ডের সোফি ডিভাইন (১৮ বল) এর নামে রয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *