ভিডিও: "তোমাকে আমার বিয়েতে ডেকে, বিয়েটা নস্ট করতে চাইনা" ! স্মৃতি মান্ধানা কাকে বললেন এই কথা ! 1

ভক্তদের মধ্যে স্মৃতি মান্ধানা খুবই জনপ্রিয়। স্মৃতি মান্ধানা ক্রিকেট মাঠে খেলার সাথে সাথে একই আবেগের সাথে প্রশ্নের উত্তর দেওয়ার জন্য পরিচিত। জাতীয় ক্রাশ নামেও পরিচিত স্মৃতি মান্ধানা তার হৃদয়ে কী চলছে তার অকপট উত্তর দিয়েছেন।

ভিডিও: "তোমাকে আমার বিয়েতে ডেকে, বিয়েটা নস্ট করতে চাইনা" ! স্মৃতি মান্ধানা কাকে বললেন এই কথা ! 2

ঘটনাটি একটি পুরানো সাক্ষাত্কার থেকে এসেছে যখন স্মৃতি মান্ধানা তার বন্ধু এবং সহকর্মী খেলোয়াড় জেমিমা রড্রিগেসের সাথে ইনস্টাগ্রাম লাইভে যুক্ত ছিলেন। উভয় খেলোয়াড়ই অনেক মজা করেছেন এবং অনেক প্রশ্নের উত্তরও দিয়েছেন। এই সময় জেমিমা রড্রিগস স্মৃতি মান্ধানাকে তার বিয়ে সম্পর্কিত একটি প্রশ্ন করেছিলেন, যার উপর মান্ধানাকে কিছুটা রেগে যেতে দেখা গিয়েছিল।

এক ভক্তের প্রশ্নে জেমিমা রদ্রিগেস বলেন, “দীনেশ জিজ্ঞেস করছেন, কবে বিয়ে করছেন, স্মৃতি ম্যাম?” এই প্রশ্ন শুনে স্মৃতি মান্ধানা বলেন- ” বাপ রে, আমার বয়স এখন ২৪ বছর। আপনি আমাকে ভারতের হয়ে খেলতে দেখতে চান এবং ম্যাচ জিততে চান। এখনও অনেক সময় আছে।”

Read More: ক্রিকেটের পর এবার এই নয়া কাজ শুরু করলেন স্মৃতি মান্ধানা! পেলেন প্রচুর প্রশংসা

জেমিমা রড্রিগস তখন মজার ভঙ্গিতে জিজ্ঞেস করে, ” স্মৃতি মান্ধানা তুমি কি আমাকে তোমার বিয়েতে নিমন্ত্রণ করবে, তাই না?” যার উত্তরে মন্ধনা বলেন, ” না, আমি আমার বিয়ে নষ্ট করতে চাই না। “ জানিয়ে রাখি স্মৃতি মান্ধানা খুব অল্প বয়সেই সাফল্যের অনেক ধাপ পেরিয়েছেন। মান্ধনা একমাত্র ভারতীয় মহিলা ক্রিকেটার যিনি ওডিআই ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করেছেন।

অন্যদিকে দ্রুততম ২০০০ রানের রেকর্ডও স্মৃতি মান্ধানার। আপনাকে জানিয়ে রাখি, ২০১৩ সালে যখন স্মৃতি ভারতের হয়ে প্রথম ম্যাচ খেলেছিলেন, তখন তাঁর বয়স ছিল মাত্র ১৭ বছর। সেই ম্যাচের পরে, স্মৃতি মান্ধানাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি এবং একের পর এক নতুন রেকর্ড অর্জন করে চলেছেন।

Leave a comment

Your email address will not be published.