[cwa id='h1']
হায়দ্রাবাদ আর রাজস্থানের জন্য এল খারাপ খবর, এই দিন ফেরত চলে যাবেন ওয়ার্নার-স্মিথ

JCC
পেশাদার ক্রিকেটার হতে চান?
এখানে রেজিস্টার করুন

*T&C Apply

আইসিসি বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়া দলের ঘোষণা হয়ে গিয়েছে। এক বছরের বেশি সময় পর্যন্ত দলের বাইরে থাকা ডেভিড ওয়ার্নার আর স্টিভ স্মিথের দলে প্রত্যাবর্তন হয়ে গিয়েছে। দুই খেলোয়াড় এই মুহূর্তে আইপিএলে খেলছেন। দুর্দান্ত ফর্মে চলা ওয়ার্নার যেখানে সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যান হয়েছে, সেখানে স্মিথ ফর্মের সঙ্গে সংঘর্ষ করছে।

হায়দ্রাবাদ আর রাজস্থানের জন্য খারাপ খবর

হায়দ্রাবাদ আর রাজস্থানের জন্য এল খারাপ খবর, এই দিন ফেরত চলে যাবেন ওয়ার্নার-স্মিথ 1

ডেভিড ওয়ার্নার আর স্মিথের বিশ্বকাপে নির্বাচিত হওয়া তাদের জন্য খুশির খবর, তেমনই সানরাইজার্স হায়দ্রাবাদ আর রাজস্থান রয়্যালসের জন্য তা খারাপ খবর। দুই খেলোয়াড় এই মাসের শেষেই অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন।
২মে থেকে অস্ট্রেলিয়া দল ট্রেনিং ক্যাম্প শুরু করে দেবে ব্রিসবেনে। এর সঙ্গে দল নিউজিল্যাণ্ড ইলেভেনের সঙ্গে তিনটি প্র্যাকটিস ম্যাচও খেলবে। এতে অংশ নেওয়ার জন্য দুই খেলোয়াড় এপ্রিলের শেষেই দেশে ফিরে যাবেন।

এই দলগুলিরও ধাক্কা

হায়দ্রাবাদ আর রাজস্থানের জন্য এল খারাপ খবর, এই দিন ফেরত চলে যাবেন ওয়ার্নার-স্মিথ 2

হায়দ্রাবাদ আর রাজস্থান ছাড়াও মুম্বাই ইন্ডিয়ান্স আর রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুও বড়ো ধাক্কা লাগতে পারে। পাকিস্থানের বিরুদ্ধে সিরিজের কারণে দেরীতে আইপিএলে যোগ দেওয়া জেসন বেহরেনডার্ফ আর মার্কস স্টোইনিসও বিশ্বকাপের দলে জায়গা পেয়েছেন।এই কারণে এই দুই খেলোয়াড়ও স্মিথ আর ওয়ার্নারের সঙ্গে অস্ট্রেলিয়া ফেরত চলে যাবেন। এই দুই খেলোয়াড় এখনো পর্যন্ত আইপিএলে নিজের নিজের দলের হয়ে ভাল প্রদর্শন করেছেন।

দুর্দান্ত ফর্মে অস্ট্রেলিয়া

হায়দ্রাবাদ আর রাজস্থানের জন্য এল খারাপ খবর, এই দিন ফেরত চলে যাবেন ওয়ার্নার-স্মিথ 3

অস্ট্রেলিয়া দল গত কিছু সময় ধরে ফর্ম নিয়ে সংঘর্ষ করছিল। যদিও বিশ্বকাপের আগেই দল ছন্দে ফিরে এসেছে। দল ভারতেকে ভারতে এসেই ভারতকে ওয়ানডে আর টি-২০ সিরিজে হারিয়েছে। এরপর পাকিস্থানকে তারা ইউএইতে ৫ ম্যাচের সিরিজে ক্লীন সুইপ করে দিয়েছে। এই কারণ গতবারের বিজেতা অস্ট্রেলিয়া আরো একবার বিশ্বকাপ জয়ের দাবীদার হয়ে গিয়েছে।

[cwa id='moreat']