জাদেজাকে প্লেয়িং XI জায়গা না দেওয়ায় ক্ষুব্ধ হলেন তার বোন, অধিনায়কের উপর আনলেন এই অভিযোগ

আইসিসি বিশ্বকাপ ২০১৯ ভীষণই রোমাঞ্চকর ম্যাচগুলির সঙ্গে সেমিফাইনালের দিকে এগোচ্ছে। ৭টি ম্যাচের মধ্যে ভারত ৬টি ম্যাচে জয় হাসিল করেছে। কিন্তু এখনো পর্যন্ত ভারতীয় তারকা খেলোয়াড় রবীন্দ্র জাদেজা প্লেয়িং ইলেভেনে সুযোগ পাননি।
হ্যাঁ আপনারা বেশ কয়েকবার তাকে ফিল্ডিং করতে দেখেছেন কিন্তু তিনি প্লেয়িং ইলেভেনে শামিল হয়ে নয় বর কোনো খেলোয়াড়ের আহত হওয়ার পরই মাঠে এসেছেন। জাদেজাকে এইভাবে প্লেয়িং ইলেভেনে শামিল না করায় তার বোন নয়না জাদেজা ক্ষুব্ধ হয়েছেন।

নয়না জাদেজা বললেন জাদেজার হচ্ছে অপমান

জাদেজাকে প্লেয়িং XI জায়গা না দেওয়ায় ক্ষুব্ধ হলেন তার বোন, অধিনায়কের উপর আনলেন এই অভিযোগ 1

ভারত এখন সেমিফাইনাল থেকে মাত্র এক পা দূরে রয়েছে। ৬টি ম্যাচ খেলে এখনো পর্যন্ত ৬টি ম্যাচের একটিতেও প্লেয়িং ইলেভেনে জাদেজাকে শামিল না করায় তার বোন নয়না জাদেজা ক্ষুব্ধ হয়েছেন। খবরের কথা ধরা হলে নয়না জাদেজা বলেছেন,

“ যখন অন্য খেলোয়াড়রা ভাল প্রদর্শন করছেন না, তো রবীন্দ্র জাদেজাকে কেন উপেক্ষা করা হচ্ছে? জাদেজার কাছে আন্তর্জাতিক ক্রিকেটের ১০ বছরের অভিজ্ঞতা রয়েছে”।

নয়না আগে বলেন যে,

“রবীন্দ্র আইসিসি র্যা ঙ্কিংয়ে এক নম্বর অলরাউণ্ডার ছিল আর আইসিসি র্যাছঙ্কিংয়ে সর্বশ্রেষ্ঠ বোলারও ছিলেন। তাও তাকে এইভাবে অপেক্ষা কেন করা হচ্ছে, এই বিষয়টা আমার বুদ্ধির বাইরে”।

স্মরণ করালেন নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে খেলা ওয়ার্মআপ ম্যাচ

জাদেজাকে প্লেয়িং XI জায়গা না দেওয়ায় ক্ষুব্ধ হলেন তার বোন, অধিনায়কের উপর আনলেন এই অভিযোগ 2

জাদেজার বোন নয়না আগে বলেন যে রবীন্দ্রকে নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে সুযোগ দেওয়া হয়েছিল। যেখানে ও বল আর ব্যাট দুটিতেই ভাল প্রদর্শন করেছিল। ওই ম্যাচে স্যার জাদেজা এক উইকেট নেওয়ার পাশাপাশি সবচেয়ে এবশি ৫৪ রানের ইনিংস খেলেছিলেন। এই প্রদর্শন সত্ত্বেও তাকে উপেক্ষা করে অপমান করা হচ্ছে। আমার মনে হয় যে এখন বাকি বাঁচা ম্যাচগুলিতে বিরাট কোহলির রবীন্দ্র জাদেজাকে খেলার সুযোগ দেওয়া উচিত।

পয়েন্টস টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে টিম ইন্ডিয়া

জাদেজাকে প্লেয়িং XI জায়গা না দেওয়ায় ক্ষুব্ধ হলেন তার বোন, অধিনায়কের উপর আনলেন এই অভিযোগ 3

ভারত এই বিশ্বকাপে এখনো পর্যন্ত খেলা ৬টি ম্যাচের মধ্যে একটিই ম্যাচ হেরেছে। বাকি বাঁচা ম্যাচে ৫টি জয় হাসিল করে ভারতীয় দল ১১ পয়েন্টস নিয়ে পয়েন্টস টেবিলে দ্বিতীয় স্থানে রয়েছে। কিন্তু এখনো পর্যন্ত একটিও ম্যাচে জাদেজা সুযোগ পাননি।

ইংল্যাণ্ডের বিরুদ্ধে দুর্দান্ত ফিল্ডিং করে ধরেছিলেন ক্যাচ

রবীন্দ্র জাদেজাকে বিশ্বের সবচেয়ে দুর্দান্ত ফিল্ডারদের মধ্যে গুনতি করা হয়। মাঠে কোনো খেলোয়াড়ের আহত হওয়ার কারণে তার জায়গায় জাদেজাকে ফিল্ডিং করতে অবশ্য দেখা যায়। গত ম্যাচে ইংল্যাণ্ডের বিরুদ্ধে খেলে জাদেজা জেসন রয়ের ক্যাচ নিয়েছিলেন। এই ক্যাচ দুর্দান্ত বলে ধরা হচ্ছে আর এর জন্য কমেন্টেটরা তাকে ফ্লায়িং জাদেজাও বলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *