হার্দিকের পাতানো বোন শেয়ার করলেন হার্দিকের সঙ্গে ছবি, ক্যাপশন নিয়ে হলেন ট্রোল

আইপিএল ২০১৯এ হার্দিক পাণ্ডিয়া দুর্দান্ত প্রদর্শন করছেন। তার দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে মুম্বাই ইন্ডিয়ান্সের দল আইপিএল ২০১৯এর পয়েন্টস টেবিলে প্রথম স্থান হাসিল করে নিয়েছে। তিনি এই মরশুমে নিজের দলের হয়ে মোট ১৪টি ম্যাচ খেলেছেন যেখানে তিনি ৪৭.৫০ এর দুর্দান্ত গড়ে এবং ১৯৮.৯৫ এর স্ট্রাইকরেটে ৩৮০ রান করেছেন। তিনি এই মরশুমে বল হাতে ১৪টি উইকেটও হাসিল করেছেন।

বোন ক্রিস্টাল হার্দিককে বললেন হার্ডিচ

হার্দিকের পাতানো বোন শেয়ার করলেন হার্দিকের সঙ্গে ছবি, ক্যাপশন নিয়ে হলেন ট্রোল 1

জানিয়ে দিই যে টিভি অভিনেত্রী এবং হার্দিক পাণ্ডিয়ার পাতানো বোল ক্রিস্টাল ডিসুজা নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে লেখেন, “আমার ভাইয়ের মত হার্দিচ কেউ নয়”। নিজের এই পোষ্টে তিনি “ব্রাদার ফ্রম অ্যানাদার মাদার’ও বলে ট্যাগ করেছেন।

এখানে দেখুন ক্রিস্টাল ডিসুজা দ্বারা করা পোষ্ট

মানুষ এখন করছেন ট্রোল

হার্দিকের পাতানো বোন শেয়ার করলেন হার্দিকের সঙ্গে ছবি, ক্যাপশন নিয়ে হলেন ট্রোল 2

ক্রিস্টাল ডিসুজার এই পোষ্টের পর মানুষ যথেষ্ট কমেন্টস করছেন আর ক্রিস্টালকে ট্রোলও করছেন। ক্রিস ডিসুজাকে নিয়ে বেশিরভাগ মানুষ লিখেছেন যে “ভাল করেছো যে আগেই হার্দিককে ভাই পাতিয়ে ফেলেছো”।
একজন ইউজার এই পোষ্টেই হার্দিক পাণ্ডিয়াকে ট্রোল করে লেখেন, “নিজের রঙের কারণে ওয়েস্টইন্ডিজে কেনও চলে যাচ্ছ না হার্দিক পাণ্ডিয়া”।

হার্দিকের পাতানো বোন শেয়ার করলেন হার্দিকের সঙ্গে ছবি, ক্যাপশন নিয়ে হলেন ট্রোল 3

হার্দিক পাণ্ডিয়া আর কেএল রাহুল মহলাদের নিয়ে ‘কফি উইথ করণ’ শোয়ে বেশ কিছু অভদ্র মন্তব্য করেছিলেন। এই অভদ্র মন্তব্যের পর এই দুই খেলোয়াড়কে সাসপেণ্ডও করে দেওয়া হয়েছিল। তখনও এই দুই খেলোয়াড় যথেষ্ট ট্রোলও হয়েছিলেন। প্রসঙ্গত ক্রিস্টাল ডিসুজা ‘এক হাজারো মে মেরি বেহেনা হ্যায়’ হিন্দি ধারাবাহিক শোয়ে ফেমাস হয়ে গিয়েছিলেন। অন্যদিকে সম্প্রতিই তাকে ‘বোলনে ওয়ালি বহু’ ধারাবাহিকেও দেখা গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *