ভিডিও:  ব্রিসবেনেও মহম্মদ সিরাজকে দেওয়া হল গালাগাল, সুন্দরকেও করা হল খারাপ মন্তব্য 1

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চলা চার ম্যাচের বর্ডার গাভাস্কার সিরিজের শেষ আর নির্ণায়ক ম্যাচ ব্রিসবেনের মাঠে খেলা হচ্ছে। প্রথম দিনের খেলা শেষ হয়ে গিয়েছে, আর প্রথম দিনের খেলায় অস্ট্রেলিয়া ভারতের বিরুদ্ধে ৫ উইকেটে ২৭৪ রান করে ফেলেছে। এর মধ্যে প্রথম দিনের খেলা শেষ হওয়ার পর একটি খবর সামনে এসেছে যে অস্ট্রেলিয়ার সমর্থকরা আবারও মহম্মদ সিরাজকে গালাগালি দিয়েছেন।

সিরাজকে আবারও দেওয়া হল গালাগাল

ভিডিও:  ব্রিসবেনেও মহম্মদ সিরাজকে দেওয়া হল গালাগাল, সুন্দরকেও করা হল খারাপ মন্তব্য 2

ব্রিসবেনের মাঠে চলা টেস্ট ম্যাচের প্রথম দিন ভারতীয় জোরে বোলার মহম্মদ সিরাজকে কিছু দর্শক খারাপ ভাষায় গালাগাল করেছেন। মহম্মদ সিরাজ যখন মাঠে ফিল্ডিং করছিলেন সেই সময় পেছন থেকে দর্শকরা তাকে গালাগালি দিয়েছেন। সিডনি মর্নিং হেরল্ডের খবরের মোতাবেক কিছু অস্ট্রেলিয়ান দর্শক মহম্মদ সিরাজ ছাড়াও ওয়াশিংটন সুন্দরকেও খারাপ কথা বলেছেন। সুন্দর এই ম্যাচে ভারতের হয়ে টেস্ট অভিষেক করেছেন, অন্যদিকে সিরাজের এটি তৃতীয় টেস্ট ম্যাচ।

সিডনি টেস্টেও সিরাজকে দেওয়া হয়েছিল গালাগাল

ভিডিও:  ব্রিসবেনেও মহম্মদ সিরাজকে দেওয়া হল গালাগাল, সুন্দরকেও করা হল খারাপ মন্তব্য 3

ব্রিসবেনের মাঠে দর্শকদের দ্বারা সিরাজকে দেওয়া গালাগালের ঘটনা প্রথমবার ঘটল না। এর আগেও সিডনির মাঠে এই সিরিজের তৃতীয় ম্যাচেও দর্শকরা মহম্মদ সিরাজকে বর্ণবিদ্বেষী মন্তব্য করেছিলেন। যারপর যথেষ্ট বিতর্কও তৈরি হয়েছিল আর ম্যাচও থামিয়ে দিতে হয়েছিল। সিডনির মাঠে খারাপ মন্তব্য শোনার পর সিরাজ অ্যাম্পায়ারদের কাছে অভিযোগও জানিয়েছিলেন, যারপর ছয়জন দর্শকের একটি গ্রুপকে পুলিশ স্টেডিয়ামের বাইরে বার করে দিয়েছিলেন। ব্রিসবেনের গাবা স্টেডিয়ামেও সিরাজ আর ওয়াশিংটন সুন্দরকে উদ্দেশ্য করে খারাপ ভাষা ব্যবহার করা হয়।

এমন থেকেছে প্রথম দিনের খেলা

ভিডিও:  ব্রিসবেনেও মহম্মদ সিরাজকে দেওয়া হল গালাগাল, সুন্দরকেও করা হল খারাপ মন্তব্য 4

চতুর্থ টেস্ট ম্যাচের প্রথম দিনের খেল শেষ হওয়া পর্যন্ত অস্ট্রেলিয়ার দল মার্নস লাবুসেনের ১০৮ রানের ইনিংসের সৌজন্যে ৫ উইকেট হারিয়ে ২৭৪ রান তুলেছে। অস্ট্রেলিয়ার হয়ে ম্যাথু ওয়েড ৪৫ রানের ইনিংস খেলেন। অন্যদিকে ক্যামেরুন গ্রীন ২৮ আর অধিনায়ক পেন ৩৮ রান করে ক্রিজে অপরাজিত রয়েছেন। ভারতীয় বোলারদের প্রদর্শনের কথা বলা হলে ভারতের হয়ে নটরাজন দুটি, সিরাজ, শার্দূল ঠাকুর আর ওয়াশিংটন সুন্দর একটি করে উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *