ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: দলে জায়গা পাওয়ার পর খুশিতে পাগল হওয়া সিদ্ধার্থ কৌল করলেন এমন টুইট যে দ্রুত পরেই করতে হল ডিলিট

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় আর শেষ টি-২০ ম্যাচ রবিবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে খেলা হবে। এই তৃতীয় টি-২০ ম্যাচের আগে ভারতীয় দল সিরিজে ২-০ ফলাফলে অজেয় লীড নিয়ে ফেলেছে। যার পর ভারতীয় দলের লক্ষ্য এখন ক্লীন সুইপ করার দিকে।

ভারত-ওয়েস্টইন্ডিজের তৃতীয় ম্যাচে সিদ্ধার্থ কৌল পেলেন জায়গা

ভারতীয় দল এই মুহুর্তে দুর্দান্ত প্রদর্শন করছে আর ভারতীয় দলের ওয়েস্টইন্ডিজকে টি-২০তে ক্লীন সুইপ করার সম্পূর্ণ আশা রয়েছে। এর মধ্যে তৃতীয় টি-২০ ঠিক আগে বিসিসিআই ভারতীয় দলের তিন বড় খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছে।

ভারতীয় দলের এই পরিবর্তনে জসপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব, আর উমেশ যাদবকে বিশ্রাম দেওয়া হয়েছে আর বুমরাহের জায়গায় দলে তরুণ জোরে বোলার সিদ্ধার্থ কৌলকে শামিল করা হয়েছে।

সিদ্ধার্থ কৌল আরও একবার পেলেন নিজেকে প্রমান করার সুযোগ

আইপিএলে গত দু’মরশুমে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করার পর পাঞ্জাবের জোরে বোলার সিদ্ধার্থ কৌলকে ইংল্যান্ড সফরে দলে জায়গা দেওয়া হয়েছিল কিন্তু তার পর তাকে বাদ দেওয়া হয়।

কিন্তু ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে আগামি রবিবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচের জন্য সিদ্ধার্থ কৌলকে আবারও ভারতীয় টি-২০ দলে জায়গা দেওয়া হয়েছে।

সিদ্ধার্থ কৌল স্বয়ং টুইট করে জানালেন নিজেকেই ভালো প্রদর্শনের শুভেচ্ছা

দলে জায়গা পাওয়ার পরই সিদ্ধার্থ টুইট করেন আর দলে জায়গা পাওয়ায় খুশি প্রকাশ করেন। কিন্তু তিনি এই টুইট দ্রুতই সরিয়ে দেন। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করা জোরে বোলার সিদ্ধার্থ কৌল আরও একবার ভারতীয় দলে সুযোগ পেয়েছেন যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে নিজের অভিষেক করে ছিলেন। ওই টুইটে সিদ্ধার্থ নিজেই নিজেকে শুভেছা ট্যাগ করে শুভেচ্ছা জানিয়েছিলেন।


এখন মনে করা হচ্ছে যে সিদ্ধার্থ কৌলকে চেন্নাই টি-২০ ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হতে পারে। কারণ এই ম্যাচে ভারতীয় দল নিজেদের বেঞ্চে বসা খেলোয়াড়দের সুযোগ দেওয়ার কথা ভাবছে। এই অবস্থায় সিদ্ধার্থের খুশি দ্বিগুনও হতে পারে। কিন্তু তার আগেই সিদ্ধার্থ নিজেই নিজেকে টুইট করে দলে শামিল করার আর ভালো প্রদর্শন করার উইশ করে ফেলেছিলেন।

আরও পড়ুন

বিশ্বকাপ জিতেও হতাশ ইংল‍্যান্ড অধিনায়ক ইওন মর্গ‍্যান ! এই তার কারণ

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে ঘরে এসেছে বিশ্বকাপ।তা কেন্দ্র করে যখন গোটা ইংল্যান্ড জুড়ে উৎসবের মরশুম।ঠিক তখন খানিকটা...

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতের দলে থাকছেন না এই তারকা ক্রিকেটার !

আরও একটি আন্তর্জাতিক সফর মিস করতে চলেছেন ভারতের উদীয়মান ক্রিকেট তারকা পৃথ্বী শাহ।এখনো চোট পুরোপুরি সেরে ওঠেনি...

বাংলাদেশ সফরের পর জাতীয় দলের কোচিং বিভাগে বড়োসড়ো রদবদল আনতে চলেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আসন্ন বাংলাদেশের বিরুদ্ধে ঘরের মাঠে একদিবসীয় সিরিজের পর কোচিং বিভাগে বদল আনার চিন্তা ভাবনা করে ফেলেছে শ্রীলঙ্কা...

বিরাট কোহলি নাকি রোহিত শর্মা , কে সবচেয়ে বড়ো অধিনায়ক ? জানালেন ব্রাড হগ

ইউ টিউবে চ‍্যানেল রয়েছে প্রাক্তন অস্ট্রেলিয় স্পিনার ব্রাড হগের।" ব্রাড হগ টিভি নামের সেই ইউটিউব চ‍্যানেলে আমরা...

ফের জাতীয় দলে ফেরার আশাবাদী এই ভারতীয় ক্রিকেটার !

ফের আন্তর্জাতিক দলে ফেরার জন্যে পূর্ণ উদ‍্যমে লেগে পড়লেন মনীশ পান্ডে। আশা রাখছেন ফর্মের ধারাবাহিকতা এবং দুরন্ত...