ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: দলে জায়গা পাওয়ার পর খুশিতে পাগল হওয়া সিদ্ধার্থ কৌল করলেন এমন টুইট যে দ্রুত পরেই করতে হল ডিলিট

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি তিন ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় আর শেষ টি-২০ ম্যাচ রবিবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে খেলা হবে। এই তৃতীয় টি-২০ ম্যাচের আগে ভারতীয় দল সিরিজে ২-০ ফলাফলে অজেয় লীড নিয়ে ফেলেছে। যার পর ভারতীয় দলের লক্ষ্য এখন ক্লীন সুইপ করার দিকে।

ভারত-ওয়েস্টইন্ডিজের তৃতীয় ম্যাচে সিদ্ধার্থ কৌল পেলেন জায়গা

ভারতীয় দল এই মুহুর্তে দুর্দান্ত প্রদর্শন করছে আর ভারতীয় দলের ওয়েস্টইন্ডিজকে টি-২০তে ক্লীন সুইপ করার সম্পূর্ণ আশা রয়েছে। এর মধ্যে তৃতীয় টি-২০ ঠিক আগে বিসিসিআই ভারতীয় দলের তিন বড় খেলোয়াড়কে বিশ্রাম দিয়েছে।

ভারতীয় দলের এই পরিবর্তনে জসপ্রীত বুমরাহ, কুলদীপ যাদব, আর উমেশ যাদবকে বিশ্রাম দেওয়া হয়েছে আর বুমরাহের জায়গায় দলে তরুণ জোরে বোলার সিদ্ধার্থ কৌলকে শামিল করা হয়েছে।

সিদ্ধার্থ কৌল আরও একবার পেলেন নিজেকে প্রমান করার সুযোগ

আইপিএলে গত দু’মরশুমে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করার পর পাঞ্জাবের জোরে বোলার সিদ্ধার্থ কৌলকে ইংল্যান্ড সফরে দলে জায়গা দেওয়া হয়েছিল কিন্তু তার পর তাকে বাদ দেওয়া হয়।
ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: দলে জায়গা পাওয়ার পর খুশিতে পাগল হওয়া সিদ্ধার্থ কৌল করলেন এমন টুইট যে দ্রুত পরেই করতে হল ডিলিট 1
কিন্তু ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে আগামি রবিবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে হতে চলা তৃতীয় টি-২০ ম্যাচের জন্য সিদ্ধার্থ কৌলকে আবারও ভারতীয় টি-২০ দলে জায়গা দেওয়া হয়েছে।

সিদ্ধার্থ কৌল স্বয়ং টুইট করে জানালেন নিজেকেই ভালো প্রদর্শনের শুভেচ্ছা

দলে জায়গা পাওয়ার পরই সিদ্ধার্থ টুইট করেন আর দলে জায়গা পাওয়ায় খুশি প্রকাশ করেন। কিন্তু তিনি এই টুইট দ্রুতই সরিয়ে দেন। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করা জোরে বোলার সিদ্ধার্থ কৌল আরও একবার ভারতীয় দলে সুযোগ পেয়েছেন যিনি ইংল্যান্ডের বিরুদ্ধে নিজের অভিষেক করে ছিলেন। ওই টুইটে সিদ্ধার্থ নিজেই নিজেকে শুভেছা ট্যাগ করে শুভেচ্ছা জানিয়েছিলেন।

ভারত বনাম ওয়েস্টইন্ডিজ: দলে জায়গা পাওয়ার পর খুশিতে পাগল হওয়া সিদ্ধার্থ কৌল করলেন এমন টুইট যে দ্রুত পরেই করতে হল ডিলিট 2
এখন মনে করা হচ্ছে যে সিদ্ধার্থ কৌলকে চেন্নাই টি-২০ ম্যাচে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হতে পারে। কারণ এই ম্যাচে ভারতীয় দল নিজেদের বেঞ্চে বসা খেলোয়াড়দের সুযোগ দেওয়ার কথা ভাবছে। এই অবস্থায় সিদ্ধার্থের খুশি দ্বিগুনও হতে পারে। কিন্তু তার আগেই সিদ্ধার্থ নিজেই নিজেকে টুইট করে দলে শামিল করার আর ভালো প্রদর্শন করার উইশ করে ফেলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *