পৃথ্বী শয়ের পর অনুর্ধ্ব ১৯ দলের এই খেলোয়াড় বাড়াল বিরাট কোহলির সমস্যা, দ্রুতই দিতে হবে টিম ইন্ডিয়ায় জায়গা 1

ভারতীয় ক্রিকেটে এই মুহুর্তে তরুণ খেলোয়াড়দের দুর্দান্ত প্রদর্শন দেখতে পাওয়া যাচ্ছে। ভারতীয় সিনিয়র দলে ঢোকা বেরনো প্রধান খেলোয়াড়দের ছাড়াও বেশ কয়েকজন এমন তরুণ প্রতিভাশালী ক্রিকেটার রয়েছেন যারা নিজেদের প্রদর্শনের দমে ভারতীয় ন্যাশানাল ক্রিকেট দলের দরজার কড়া নাড়ছেন।

শুভমান গিল টিম ইন্ডিয়ায় কড়া নাড়ার জন্য দিচ্ছেন শুভ সংকেত

এই তরুণ প্রতিভাবান খেলোয়াড়দের মধ্যে বেশ কয়েকজন খেলোয়াড় তেমন রয়েছে যারা এই বছরের শুরুয়াতে ভারতকে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের চ্যাম্পিয়ন করেছিলেন। এই খেলোয়াড়দের মধ্যে পৃথ্বী শ তো ভারতীয় দলে নিজের জায়গা পেয়ে গিয়েছেন।
পৃথ্বী শয়ের পর অনুর্ধ্ব ১৯ দলের এই খেলোয়াড় বাড়াল বিরাট কোহলির সমস্যা, দ্রুতই দিতে হবে টিম ইন্ডিয়ায় জায়গা 2
ঠিক সেই রকমই পৃথ্বীর সঙ্গী খেলোয়াড় থাকা অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপের তারকা খেলোয়াড় থাকা পাঞ্জাবের শুভমান গিলও ভারতীয় দলের দরজায় কড়া নাড়ার শুভ সংকেত দিয়েছেন।

দেওধর ট্রফিতে দুর্দান্ত ইনিংস খেলে ভারত-সি’কে তুললেন ফাইনালে

বর্তমানে ঘরোয়া ক্রিকেটে খেলা হওয়া দেওধর ট্রফিতে বৃহস্পতিবার শুভমান গিল দুর্দান্ত সেঞ্চুরি ইনিংস খেলে ভারত সি’কে জয়ী করে ফাইনালে পৌঁছে দিয়েছেন।
পৃথ্বী শয়ের পর অনুর্ধ্ব ১৯ দলের এই খেলোয়াড় বাড়াল বিরাট কোহলির সমস্যা, দ্রুতই দিতে হবে টিম ইন্ডিয়ায় জায়গা 3
শুভমান গিল দেওধর ট্রফিতে অজিঙ্ক রাহানের অধিনায়কত্ব করা দল ভারত সি দলের সদস্য। যেখানে ভারত এ’র সঙ্গে ম্যাচে জয়ের জন্য ভারত-সি ২৯৪ রানের লক্ষ্য পেয়েছিল।

শুভমান নিজের দুর্দান্ত ইনিংসের পর ভারতের হয়ে খেলাতে তৈরি

অজিঙ্ক রাহানে আর সুরেশ রায়নার মত ব্যাটসম্যানের ফ্লপ হওয়ার পর শুভমান গিল দায়িত্ব দেখিয়ে শেষ পর্যন্ত পিচে টিকে থাকেন আর ১০৬ রানের অপরাজিত ইনিংস খেলে নিজের দলকে জয়ে পাইয়েই ফেরেন।
পৃথ্বী শয়ের পর অনুর্ধ্ব ১৯ দলের এই খেলোয়াড় বাড়াল বিরাট কোহলির সমস্যা, দ্রুতই দিতে হবে টিম ইন্ডিয়ায় জায়গা 4
এই ইনিংস খেলার পর শুভমান গিল দুর্দান্ত আত্মবিশ্বাসে রয়েছেন আর তিনি ভীষণই উৎসাহ নিয়ে বলেন, “আমি প্রস্তুত রয়েছি। আমি ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে তো সুযোগ পাইনি, কিন্তু আমি আগামি সিরিজে সুযোগ পেতে পারি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *