শ্রেয়স আইয়ার জানালেন, দ্বিতীয় ম্যাচে পার্টনারশিপ চলাকালীন কেএল রাহুলের সঙ্গে হয়েছিল এই কথা

কেএল রাহুল আর শ্রেয়স আইয়ারের ইনিংসের সৌজন্যে ভারত নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুরুর দুটি টি-২০ ম্যাচে জয় হাসিল করেছে। এই দুই খেলোয়াড় সিরিজের দুটি টি-২০ ম্যাচেই অসাধারণ ইনিংস খেলেছেন। দুজনের মধ্যে শুরু দুটি ম্যাচেই ভালো পার্টনারশিপও হয়েছে আর এই দুজনের পার্টনারশিপের সৌজন্যেই ভারত জয় পেয়েছে।

আমরা পরিকল্পনার অনুযায়ী করছিলাম ব্যাটিং

শ্রেয়স আইয়ার জানালেন, দ্বিতীয় ম্যাচে পার্টনারশিপ চলাকালীন কেএল রাহুলের সঙ্গে হয়েছিল এই কথা 1

দ্বিতীয় টি-২০ ম্যাচের প্রেস কনফারেন্সের পর শ্রেয়স আইয়ার নিজের বয়ানে কেএল রাহুলের সঙ্গে হওয়া পার্টনারশিপ নিয়ে বলেন,

“যখন আপনি মাত্র ১৩০ রানের লক্ষ্যকে তাড়া করেন তো এই অবস্থায় আপনাকে ধৈর্য্য রাখতে হয়, আর স্রেফ ৭ রান করে ওভারে দেখতে হয়। আমরা সেই পরিকল্পনার অনুযায়ীই ব্যাটিং করছিলাম। আমরা সিঙ্গল নিচ্ছিলাম আর আমরা জানতাম যে আমরা দরকাড় পড়লে কিছু বড়ো শটও খেলতে পারি”।

রাহুলের সঙ্গে উইকেটের মাঝে দৌড়নো নিয়ে বলি কথা

শ্রেয়স আইয়ার জানালেন, দ্বিতীয় ম্যাচে পার্টনারশিপ চলাকালীন কেএল রাহুলের সঙ্গে হয়েছিল এই কথা 2

ভারতীয় দলের তারকা ওপেনার রাহুল দুই ম্যাচেই রান আউট হওয়া থেকে বেঁচে গিয়েছিলেন। শ্রেয়স আইয়ার প্রেস কনফারেন্সে জানিয়েছেন যে রাহুলের সঙ্গে তিনি উইকেটের মাঝে দৌড়নো নিয়ে আগেই কথা বলে নিয়েছিলেন। তিনি বলেন,

“আমরা শুরুর দুটি উইকেট হারিয়ে ফেলেছিলাম, এই অবস্থায় আমাদের জন্য গুরুত্বপূর্ণ ছিল যে আমরা একটা ভালো পার্টনারশিপ গড়ি, সেই সঞগে আমি রাহুলের সঙ্গে উইকেটের মাঝে দৌড়নো নিয়েও কথা বলেছিলাম। আমি কৃতজ্ঞ যে এত দুর্দান্ত একটা দলের অংশ হয়ে রয়েছি”।

সিরিজের তৃতীয় টি-২০ ২৯ জানুয়ারি

শ্রেয়স আইয়ার জানালেন, দ্বিতীয় ম্যাচে পার্টনারশিপ চলাকালীন কেএল রাহুলের সঙ্গে হয়েছিল এই কথা 3

প্রসঙ্গত জানিয়ে দিই যে ভারত আর নিউজিল্যান্ডের মধ্যে চলা পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের তৃতীয় টি-২০ ম্যাচ ২৯ জানুয়ারি হ্যামিলটনে খেলা হবে। যদি এই টি-২০ ম্যাচ ভারত জিতে নেয় তো ভারতীয় দল এই সিরিজে ৩-০ ফলাফলে অজেয় থেকে যাবে। কেএল রাহুল আর শ্রেয়স আয়ারের কাছ থেকে তৃতীয় টি-২০ ম্যাচেও ভারতীয় দলের একটি বড়ো ইনিংসের প্রয়োজন পড়বে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *