IPL 2022, LGS vs KKR: ‘ভাল হত যদি আমি টস হেরে যেতাম…’ ম্যাচ হারের পর একী বললেন শ্রেয়স আইয়ার

আইপিএল ২০২২ এর ৫৩তম ম্যাচ শনিবার অর্থাৎ ৭ মে লখনউ সুপার জায়ান্টস আর কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হয়েছে, এই ম্যাচ লখনউ সুপার জায়ান্টস ৭৫ রানে জিতে নেয়। এই ম্যাচ শনিবার খেলা হওয়া ডবল হেডার ম্যাচের দ্বিতীয় ম্যাচ ছিল। এই ম্যাচে কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ার টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন।

প্রথমে ব্যাট করে লখনউয়ের দল কুইন্টন ডি’ককের হাফসেঞ্চুরির সৌজন্যে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৬ রান করে আর কলকাতাকে জয়ের জন্য ১৭৭ রানের লক্ষ্য দেয়। এর জবাবে কলকাতার দল অ্যান্দ্রে রাসেলের বিস্ফোরক ব্যাটিং সত্ত্বেও ১৪.৩ ওচারে মাত্র ১০১ রানই করতে পারে। লখনউয়ের হাতে লজ্জাজনক হারের পর কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ারকে যথেষ্ট নিরাশ দেখিয়েছে। ম্যাচের পর তার কথায় সেই নিরাশাও ঝরে পড়েছে।

ম্যাচের পর কী বললেন শ্রেয়স আইয়ার?

IPL 2022, LGS vs KKR: ‘ভাল হত যদি আমি টস হেরে যেতাম…’ ম্যাচ হারের পর একী বললেন শ্রেয়স আইয়ার 1

লখনউয়ের হাতে লজ্জাজনক হারের পর কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ার জানিয়েছেন যে লখনউয়ের দল তাদের উপর যথেষ্ট কর্তৃত্ব করেছে। লখনউয়ের দল ভাল ব্যাটিংয়ের পাশাপাশি ভাল বোলিংও করেছে। পাওয়ার প্লে আর ডেথ ওভারে তাদের যথেষ্ট উন্নতি করার প্রয়োজন রয়েছে। তিনি বলেন,

“লখনউয়ের দল ব্যাটিং আর বোলিং দুই বিভাগেই আমাদের উপর কর্তৃত্ব করেছে। পাওয়ার প্লেতে আমাদের শুরু খারাপ হয়েছে আর আমরা ডেথ ওভারেও যথেষ্ট রান দিয়েছি। আমরা এটা পড়তে পারিনি যে এটা (পিচ) কী আচরণ করবে আর সেই আধারে আমরা বোলিং নির্বাচন করেছি। ওরা আমাদের ব্যাটিং আর বোলিং দুই বিভাগেই মাত দিয়েছে। বল থেমে থেমে আসছি, এই পিচে ১৫০-১৬০ এর আশেপাশে লক্ষ্য হাসিল করা যেতে পারত”।

শ্রেয়স আইয়ার আরও বলেন,

“আমি অনেকগুলো টস জিতেছি, কিন্তু ভাল ত যদি আমি টস হেরে যেতাম। আমরা ছোটো ছোট ব্যাপারের ফায়দা নিতে সক্ষম ছিলাম না। মাঝের ওভারগুলিতে আমরা ভাল বোলিং করছিলাম, ব্যস আমাদের পাওয়ার প্লে আর ডেথ ওভারে ভাল প্রদর্শন করার প্রয়োজন রয়েছে। আমাদের এটা নিয়ে ভাবার প্রয়োজন রয়েছে। আমাদের পাওয়ার প্লে আর ডেথ ওভারে যথেষ্ট উন্নতি করার প্রয়োজন রয়েছে। আগামি তিন ম্যাচে আমাদের এমনটাই করতে হবে”।

Leave a comment

Your email address will not be published.