আইপিএল ২০১৯ এ শ্রেয়স আইয়ারের জায়গায় এই খেলোয়াড়কে নিজের অধিনায়ক করতে পারে দিল্লি ডেয়ারডেভিলস 1

আইপিএল ইতিহাসে যদি সবচেয়ে কমজুরি দলের কথা ধরা হয় তাহলে সম্ভবত তা দিল্লি ডেয়ারডেভিলসের দলই হবে। আইপিএলের ইতিহাসে দিল্লি ডেয়ারডেভিলস দল বিশেষ কিছুই করতে পারে নি। দিল্লির দল আইপিএল ইতিহাসে একবারও ফাইনালের সফর পর্যন্ত যেতে পারেনি।

আইপিএল ২০১৮য় ছিল সবচেয়ে নীচে
আইপিএল ২০১৯ এ শ্রেয়স আইয়ারের জায়গায় এই খেলোয়াড়কে নিজের অধিনায়ক করতে পারে দিল্লি ডেয়ারডেভিলস 2
আইপিএল ২০১৮তেও দিল্লি ডেয়ারডেভিলসের প্রদর্শন নিরাশাজনকই ছিল।তারা আইপিএল ২০১৮য় নিজেদের ১৪টি ম্যাচের মধ্যে মাত্র ৫টি ম্যাচেই জয় হাসিল করতে পেরেছিল। শুরুয়াতি ৬টি ম্যাচে গৌতম গম্ভীর অধিনায়কত্ব করেন,যার মধ্যে পাঁচটি ম্যাচেই দিল্লির দলকে হারের মুখে পড়তে হয়।

আইয়ারও দেখাতে পারেন নি অধিনায়কত্বে কামাল
আইপিএল ২০১৯ এ শ্রেয়স আইয়ারের জায়গায় এই খেলোয়াড়কে নিজের অধিনায়ক করতে পারে দিল্লি ডেয়ারডেভিলস 3
জানিয়ে দিই যে শুরুয়াতি ৬ ম্যাচের পর গৌতম গম্ভীর অধিনায়কত্ব ছেড়ে দিয়েছিলেন।এরপর দিল্লি ডেয়ারডেভিলস নিজের নতুন অধিনায়ক শ্রেয়স আইয়ারকে করেছিল। শ্রেয়স আইয়ারও অধিনায়কত্বে বিশেষ কিছুই করতে পারেন নি আর তার অধিনায়কত্বে দল ৮ ম্যাচের মধ্যে ৪টি ম্যাচের হারের মুখে পড়ে।

আইপিএল ২০১৯ এ ধবন পেতে পারেন দলের অধিনায়কত্ব
আইপিএল ২০১৯ এ শ্রেয়স আইয়ারের জায়গায় এই খেলোয়াড়কে নিজের অধিনায়ক করতে পারে দিল্লি ডেয়ারডেভিলস 4
আইপিএলের আগামি দু বছরের জন্য শিখর ধবনকে দিল্লি ডেয়ারডেভিলস নিজেদের দলে শামিল করেছে। বিজয় শঙ্কর,শাহবাজ নদীম, আর অভিষেক শর্মার জায়গায় দিল্লি ডেয়ারডেভিলস উইন্ডো ট্রেডিং সিস্টেমের মাধ্যমে সানরাইজার্স হায়দ্রাবাদের কাছ থেকে শিখর ধবনকেনিয়েছে। একজন অভিজ্ঞ আর তারকা খেলোয়াড় হওয়ারজন্য দিল্লি ডেয়ারডেভিলসের দল আইপিএল ২০১৯ এ ধবনকে নিজেদের অধিনায়ক নিযুক্ত করতে পারে। শিখর ধবনের আইপিএলে অধিনায়কত্ব করার অভিজ্ঞতাও রয়েছে। তিনি সানরাইজার্স হায়দ্রাবাদ দলের হয়ে অধিনায়ক থেকেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *