IPL 2022: দীনেশ কার্তিকের বিশ্বকাপের টিমে জায়গা পাওয়া নিয়ে আশাবাদী হরভজন সিং, বললেন এই পথে .... !! 1

ভারতীয় দলের প্রাক্তন অভিজ্ঞ অফ-স্পিনার হরভজন সিং (Harbhajan Singh), আইপিএল ২০২২ (IPL 2022) খুব কাছ থেকে অনুসরণ করছেন। এর পাশাপাশি চলতি মরসুমে ধারাভাষ্যও করতে দেখা যায় তাকে। এমন পরিস্থিতিতে ভারতীয় দল (India) এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (Royal Challengers Bangalore) অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটসম্যান দীনেশ কার্তিককে নিয়ে বড় বক্তব্য দিয়েছেন ভাজ্জি (হরভজন সিং)। এবারের আইপিএলে ডিকে-র ব্যাট দারুণ ছন্দে চলছে, যা তার জন্য আবারও টিম ইন্ডিয়ার দরজা খুলে দিয়েছে।

“আমি নির্বাচক হলে তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ দিতাম”

IPL 2022: দীনেশ কার্তিকের বিশ্বকাপের টিমে জায়গা পাওয়া নিয়ে আশাবাদী হরভজন সিং, বললেন এই পথে .... !! 2

টিম ইন্ডিয়ার প্রাক্তন অফ স্পিনার এবং আইপিএল অভিজ্ঞতার অধিকারী হরভজন সিং সম্প্রতি দীনেশ কার্তিককে নিয়ে একটি বড় বক্তব্য দিয়েছেন। তিনি বলেছেন যে তিনি যদি টিম ইন্ডিয়ার নির্বাচক হতেন তবে তিনি অবশ্যই অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে আরসিবি-র দীনেশ কার্তিককে সুযোগ দিতেন। ভাজ্জি (হরভজন সিং) বলেছেন, “আমি নির্বাচক হলে তাকে অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে সুযোগ দিতাম। ভারতের উইকেটকিপার এবং ব্যাটসম্যান হিসেবে এটি প্রাপ্য।” এছাড়াও, হরভজন সিং বিশ্বাস করেন যে ডিকে এবং হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এক সাথে টিম ইন্ডিয়ার জন্য দুর্দান্তভাবে ইনিংস শেষ করতে পারে। এই দুজনের জুটি দলের জন্য খুবই কার্যকর প্রমাণিত হতে পারে।

দীনেশ কার্তিকের প্রশংসা করলেন হরভজন সিং

IPL 2022: দীনেশ কার্তিকের বিশ্বকাপের টিমে জায়গা পাওয়া নিয়ে আশাবাদী হরভজন সিং, বললেন এই পথে .... !! 3

হরভজন সিং দীনেশ কার্তিক সম্পর্কে কথা বলার সময় আরও উল্লেখ করেছেন যে যদি কোনও খেলোয়াড় তার জন্য আইপিএল ২০২২ এর পুরো মরসুমে ফিনিশারের সেরা ভূমিকা পালন করে থাকে, সেটি দীনেশ কার্তিক পারফর্ম করেছেন। একইসঙ্গে তিনি আরও বলেন, ডিকে নিজের খেলা খুব ভালো বোঝে। হরভজন সিং বলেছেন, “আমার জন্য এই পুরো আইপিএলে যদি কেউ ফিনিশারের সেরা ভূমিকা পালন করে থাকে, তবে তা হল দীনেশ কার্তিক। দীনেশ কার্তিক আরসিবি-র পক্ষে দুর্দান্ত খেলোয়াড়। তিনি তার অফ সাইডের তুলনায় লেগ সাইড শটে খুব ভাল। তবে আমি মনে করি সামগ্রিকভাবে তিনি তার খেলা খুব ভালো বোঝেন।”

Leave a comment

Your email address will not be published.