এয়ার স্ট্রাইক নিয়ে শোয়েব মালিক দিলেন এমন বয়ান, সানিয়া মির্জা পড়বেন বিপাকে

ভারত আর পাকিস্তান দুই দেশের মধ্যে টেনশনের পরিবেশ তৈরি হয়ে আছে। দুই দেশের মধ্যে যুদ্ধ হওয়ার মত পরিস্থিতি তৈরি হয়ে আছে। এই সুযোগে দুই দেশের ক্রিকেটারদের নিজেদের দেশের পাশে দাঁড়াতে দেখা যাচ্ছে। ভারতীয় ক্রিকেটার যেখানে ভারতীয় সেনা এবং দেশের সমর্থন করে টুইট করছেন অন্যদিকে পাকিস্তানের ক্রিকেটাররাও নিজেদের সেনা এবং দেশের সমর্থনে টুইট করছেন।

শোয়েব মালিক পাকিস্তানের সমর্থন করে করলেন টুইট
এয়ার স্ট্রাইক নিয়ে শোয়েব মালিক দিলেন এমন বয়ান, সানিয়া মির্জা পড়বেন বিপাকে 1
ভারত থেকে যেখানে শচীন তেন্ডুলকর, বিরাট কোহলি, গৌতম গম্ভীরের মত ক্রিকেটাররা টুইট করে নিজের দেশকে সমর্থন করেছেন, সেখানে পাকিস্তান থেকেও শোয়েব আকতার, মহম্মদ আমিরের মত বেশ কিছু ক্রিকেটার নিজেদের দেশকে সমর্থন করে টুইট করেছেন।এর মধ্যেই পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিকও নিজের দেশের সমর্থন করে নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেছেন।

টুইটারে লেখেন, ‘আমাদের পাকিস্তান জিন্দাবাদ’
এয়ার স্ট্রাইক নিয়ে শোয়েব মালিক দিলেন এমন বয়ান, সানিয়া মির্জা পড়বেন বিপাকে 2
সানিয়া মির্জার স্বামী এবং পাকিস্তানী ক্রিকেটার শোয়েব মালিকও এই টেনশন ভরা সময়ে নিজের দেশকে সমর্থন করেছেন। তিনি নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখেন, “আমাদের পাকিস্তান জিন্দাবাদ’। আপনাদের জানিয়ে দিই যে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা আর পাকিস্তানী ক্রিকেটার শোয়েব মালিল ১২ এপ্রিল ২০১০ এ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। এই দুজনের বিয়ে যথেষ্ট বিতর্কে ছিল।

টেনশন ভরা পরিস্থিতির কারণে ভারত-পাক বিশ্বকাপ ম্যাচে সংশয়
এয়ার স্ট্রাইক নিয়ে শোয়েব মালিক দিলেন এমন বয়ান, সানিয়া মির্জা পড়বেন বিপাকে 3
আপনাদের জানিয়ে দিই যে ভারত আর পাকিস্তানের দলকে বিশ্বকাপ ২০১৯এ নিজেদের মধ্যে খেলতে হবে। ভারত আর পাকিস্তানের মধ্যে এই ম্যাচ ১৬ জুন ম্যাঞ্চেস্টারের ওল্ড ট্রাফোর্ডে খেলা হবে, কিন্তু ভারত-পাকিস্তানের এই ম্যাচে সংকটের মেঘ ছেয়ে রয়েছে। কারণ পুলওয়ামা হামলার পর থেকেই পুর ভারত পাকিস্তানের প্রতি ক্ষুব্ধ এই কারণে ভারতীয় দল এই ম্যাচ খেলতে অস্বীকৃতও হতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *