ভারতের বিপক্ষে ম‍্যাচ হারের পর ক্ষুদ্ধ সমর্থকদের উদ্দেশ্যে এই অনুরোধ রাখলেন শোয়েব মালিক ! 1
Cricket - ICC Cricket World Cup - Australia v Pakistan - The County Ground, Taunton, Britain - June 12, 2019 Pakistan's Shoaib Malik reacts after losing his wicket Action Images via Reuters/Andrew Couldridge - RC1116748AA0

বিশ্বকাপের মন্চে ভারতের বিপক্ষে হারের ধারা অব্যাহত রাখল পাকিস্তান । ১৯৯২ এর বিশ্বকাপে প্রথম বার মুখোমুখি হয়েছিল এই দুই দেশ।তারপর থেকে এখনও অবধি মোট সাতবার মুখোমুখি হয়েছে ভারত পাক।ফলাফল ভারত – ৭, পাকিস্তান – ০।

এবার ডি এল মেথডে ৮৯ রানে ভারতের কাছে হেরেছিলো পাকিস্তান। ম‍্যাচ হারার পর থেকেই দেশের মানুষের জনরোষের মুখে পড়েছে সরফরাজরা।সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একের পর এক ট্রলের মুখোমুখি হচ্ছে দলের ক্রিকেটাররা।বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুললেন পাক অলরাউন্ডার শোয়েব মালিক।দেশবাসীদের উদ্দেশ্যে অনুরোধ এমন ধরনের পোস্টে তাদের পরিবার সদস্যদের না জড়ানোর জন্য।

ভারতের বিপক্ষে ম‍্যাচ হারের পর ক্ষুদ্ধ সমর্থকদের উদ্দেশ্যে এই অনুরোধ রাখলেন শোয়েব মালিক ! 2

বিরাটদের বিরুদ্ধে হারার পর থেকেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইট গুলোতে একের পর এক ট্রোলের শিকার হচ্ছেন ক্রিকেটারেরা। কোথাও সরাসরি দেশের ক্রিকেটারদের শরীর নিয়ে উঠেছে প্রশ্ন।আবার কখনও সরফরাজের অধিনায়কত্বের প্রসঙ্গ এসেছে সামনে। ঠিক এমনই বিক্ষিপ্তভাবে উঠে এসেছে ক্রিকেটারদের পরিবারের সদস্যরা, যা একেবারে ভালো ভাবে নেননি মালিক।

এবিষয়ে টুইটে তিনি লিখেছেন, ” খেলোয়াড়দের তরফে আমি সংবাদ মাধ্যম এবং দেশবাসীর উদ্দেশ্যে অনুরোধ রাখবো আমাদের পরিবারের সদস্যদের প্রতি শ্রদ্ধাশীল থাকার জন্য।তাদের এমন কোনও আলোচনায় জড়ানোর কোনও মানে হয়না “।

ভারতের বিপক্ষে ম‍্যাচ হারের পর ক্ষুদ্ধ সমর্থকদের উদ্দেশ্যে এই অনুরোধ রাখলেন শোয়েব মালিক ! 3

এদিন ম‍্যাচের পর পাক ক্রিকেট ভক্তদের মধ্যে তৈরী হওয়া ক্ষোভের আগুনে ঘিয়ের মতো কাজ করে একটি খবর।ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম‍্যাচের আগের দিন পাক ক্রিকেটারেরা ব‍্যস্ত ছিলেন পার্টি করতে এমনকি সেই সম্পর্কিত বেশ কিছু ছবি এসেছিলো প্রকাশ‍্যে যা নিয়ে তীব্র বিতর্কের সৃষ্টি হয় পাকিস্তানে।

যদিও পরবর্তী সময়ে বিতর্ক বাড়লে এবিষয়ে মুখ খুলতে বাধ্য হয় পাকিস্তান ক্রিকেট বোর্ড।তাদের তরফে জানানো হয় দলের ক্রিকেটাররা কোনও রকম নিয়ম ভাঙেনি।যে ছবি নিয়ে এতো বিতর্ক, তা ম‍্যাচের দিন দুই আগে তোলা বলেই দাবি ক‍রা হয়েছে তাদের তরফে।

ভারতের বিপক্ষে ম‍্যাচ হারের পর ক্ষুদ্ধ সমর্থকদের উদ্দেশ্যে এই অনুরোধ রাখলেন শোয়েব মালিক ! 4

আসা যাক পাকিস্তান দলের এবারের পা্যফয্য এখনো অবধি বিশ্বকাপের ফলাফলের দিকে।এই মুহূর্তে লিগ টেবিলের নয় নম্বরে রয়েছে পাক দল।সেমিফাইনালে যেতে হলে বাকী চার ম‍্যাচ জিততেই হবে সরফ‍রাজদের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *