সোনালি বেন্দ্রের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন শোয়েব আকতার, গুজব থেকে সরালেন পর্দা 1

ক্রিকেট আর বলিউডের সম্পর্ক দীর্ঘদিন ধরেই চলে আসছে। পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতারের নামও একজন বলিউড অভিনেত্রীর সঙ্গে জুড়ে গিয়েছে। সম্পরতিই শোয়েব আকতার সোনালি বেন্দ্রেকে নিয়ে একটা ভীষণই ইন্টারেস্টিং খোলসা করেছেন। নিজের সৌন্দর্য্যে সকলকে মাতিয়ে দেওয়া এই অভিনেত্রী পাকিস্তানের প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতারকে বোল্ড করে দিয়েছিলেন।

শোয়েব আকতার হয়ে গিয়েছিলেন সোনালী বেন্দ্রের জন্য পাগল

সোনালি বেন্দ্রের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন শোয়েব আকতার, গুজব থেকে সরালেন পর্দা 2

শোয়েব যখন থেকে সোনালি বেন্দ্রের ফিল্ম ইংরেজি বাবু দেশি মেম দেখেন তখন থেকে তিনি তার প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন। যখন ৯০ এর দশকে শোয়েব আকতার মাঠে উইকেট উড়িয়ে দিতেন আর মেয়েরা তাকে হৃদয় দিয়ে বস্ত। আকতার সোনালি বেন্দ্রকে ভীষণই পছন্দ করতেন। ক্রিকেটের একটি চ্যাট শোতে তিনি খোলসা করেছিলেন যে তিনি নিজের মানিব্যাগে সোনালির ছবি রাখতেন। শুধু তাই নয় বরং তার ঘরে বেশ কয়েকটি পোষ্টারও আছে সোনালির। সোনালির মানা করে দেওয়ার পর তিনি তাকে কিডন্যাপ করার কথাও ভেবেছিলেন।

শোয়েব এই সমস্ত বিতর্ককে করেছেন খারিজ

সোনালি বেন্দ্রের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন শোয়েব আকতার, গুজব থেকে সরালেন পর্দা 3

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস যখন এই বিতর্ককে বাড়তে দেখন তো তিনি নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই বিতর্কে পূর্ণ বিরাম লাগিয়ে দেন। তিনি বলেছেন যে তিনি কখনো সোনালি বেন্দ্রের সঙ্গে দেখা করেননি। তিনি সোনালিকে মাত্র একটি বা দুটি ফিল্মে দেখেছিলেন। শোয়েব জানিয়েছেন যে তার ঘরে স্রেফ ইমরান খানের পোষ্টার লাগানো থাকত। তিনি বলেন যে তার ভীষণই ভাল লেগেছে যখন সোনালি নিজের অসুখকে মাত দিয়ে ফিরে এসেছে আর এটা ভীষণই সাহসের ব্যাপার।

সানিয়া মির্জাকে বাঁচাতে নেমেছেন রাওয়াল পিন্ডি এক্সপ্রেস

সোনালি বেন্দ্রের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন শোয়েব আকতার, গুজব থেকে সরালেন পর্দা 4

ভারতের কাছে ১৬জুন ম্যাচ হারার পর পাকিস্তানী সমালোচকরা ভারতীয় টেনিস সুন্দরী শোয়েব মালিকের স্ত্রী সানিয়া মির্জাকে নিশানা করা শুরু করেছেন। এই কারণে শোয়েব আকতার বলেছেন যে ভুল সানিয়া মির্জার নয়। তিনি তো খালি নিজের স্বামীর সঙ্গে দেখা করতে ওখানে গিয়েছিলেন। দলের ভুলের শাস্তি কারো পরিবারের পাওয়া উচিত নয়। পাকিস্তান দলের নিজের স্ট্র্যাটেজি খারাপ এই কারণে তারা লাগাতার ম্যাচ হারছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *