পিসিবির উপর ক্ষুব্ধ শোয়েব আকতার, পাকিস্তানকে দিলেন সৌরভ-দ্রাবিড়ের কাছ থেকে শেখার পরামর্শ 1

পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন তারকা খেলোয়াড় শোয়েব আকতার এই মুহুর্তে নিজের ইউটিউব চ্যানেলের মাধ্যমে নিজের সমর্থকদের সঙ্গে যোগাযোগ রেখে চলছেন। তারকা এই খেলোয়াড় প্রায়শই নিজের ভাবনা চিন্তাকে শেয়ার করেন। অন্যদিকে অন্যদেশের তারকা খেলোয়াড়দের হাতে জাতীয় দলের দায়িত্ব দেওয়া হয়ে থাকে। এই অবস্থায় এখন শোয়েব আকতারও পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে ক্রিকেটের দায়িত্ব নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

পাকিস্তান ক্রিকেটকে চালাতে চান শোয়েব আকতার

রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে জনপ্রিয় শোয়েব আকতারের ধারণা যে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তখনই কিছু ভালো হতে পারে যখন তা সঠিক মানুষদের দ্বারা চালানো হবে। এর জন্য শোয়েব ভারত, দক্ষিণ আফ্রিকার উদাহরণ পেশ করে একটি চ্যাট শো চলাকালীন বলেন, “সৌরভ গাঙ্গুলী বিসিসিআইয়ের সভাপতি, রাহুল দ্রাবিড় ন্যাশানাল ক্রিকেট অ্যাকাডেমির নেতৃত্ব দিচ্ছেন। গ্রীম স্মিথ ক্রিকেট দক্ষিণ আফ্রিকার হেড। মার্ক বাউচার দক্ষিণ আফ্রিকার হেড কোচ, কিন্তু পাকিস্তানে এর উল্টোটা হচ্ছে। ওরা আমার সঠিক ব্যাবহার করেনি। আমার কাজ টিভি শোয়ে বসার ছিল না। ওদের আমাকে ক্রিকেট চালানোর সুযোগ দেওয়া উচিত ছিল”।

পাকিস্তানী তারকাদের ইউটিউবে দেখা যায়

পিসিবির উপর ক্ষুব্ধ শোয়েব আকতার, পাকিস্তানকে দিলেন সৌরভ-দ্রাবিড়ের কাছ থেকে শেখার পরামর্শ 2

পাকিস্তান ক্রিকেট দলের পরিস্থিতি বর্তমান সময় যথেষ্ট নিরাশাজনক। বোর্ডে ওয়াকার ইউনিস আর মিসবাহ উল হক ছাড়া আর কোনো বড়ো নাম শামিল নেই। অন্যদিকে ইঞ্জামাম উল হক, শাহিদ আফ্রিদি, রশিদ লতিফ, দানিশ কানোরিয়া, ইউনিস খানের মতো বড়ো খেলোয়াড়দের কেবল মাত্র ইউটিউবে বানানো নিজের নিজের চ্যালেনের মাধ্যমে সমর্থকদের সঙ্গে যোগাযোগ রাখেন। শোয়েব আকতার চ্যাট শো তে এটাও জানিয়েছেন যে বোর্ড বড়ো খেলোয়াড়দের ম্যানেজমেন্টে কেনো শামিল করে না। এ ব্যাপারে শোয়েব বলেন,

“এলিট ক্লাসের মানুষ নিজের অধীনে গড়পড়তা মানুষকেই চান, যাদের উপর তারা নিজেদের অধিকার ফলাতে পারেন”।

অক্টোবর ২০১৯এ গাঙ্গুলী হয়েছেন বিসিসিআই সভাপতি

পিসিবির উপর ক্ষুব্ধ শোয়েব আকতার, পাকিস্তানকে দিলেন সৌরভ-দ্রাবিড়ের কাছ থেকে শেখার পরামর্শ 3

ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় সৌরভ গাঙ্গুলী বর্তমানে বিসিসিআইয়ের সভাপতি। নির্বাচনের মাধ্যমে গাঙ্গুলীকে ২০১৯ এর অক্টোবরে বিসিসিআই সভাপতি পদে বসানো হয়। এরপর থেকেই গাঙ্গুলী ভারতীয় ক্রিকেটকে উন্নত থেকে আরো উন্নততর করার জন্য কাজ শুরু করে দিয়েছেন। নভেম্বর-ডিসেম্বর মাসে ভারত বাংলাদেশের সঙ্গে প্রথম ডে-নাইট টেস্ত ম্যাচ খেলেছে। এছাড়াও দাদা নিয়মিত ভারতীয় ক্রিকেটকে উচ্চতায় নিয়ে যাওয়ার জন্য কার্যরত রয়েছেন। এছাড়াও দ্য ওয়াল নামে বিশ্ব ক্রিকেটে নিজের পরিচিতি তৈরি করা রাহুল দ্রাবিড়কে ২০১৯এর জুনে এনসিএর প্রধান করা হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *