রোহিত আর বিরাট স্প্লিট ক্যাপ্টেন্সি নিয়ে বললেন শোয়েব আকতার, বললেন এই গুরুত্বপূর্ণ কথা

রোহিত শর্মার নিজের অধিনায়কত্বে মুম্বাই ইন্ডিয়ান্সকে রেকর্ড পঞ্চমবার আইপিএলের খেতাব জিতিয়েছেন। তার আইপিএলের আরও একটি খেতাব জেতাআর পর সোশ্যাল মিডিয়ায় সমর্থকরা তাকে ভারতীয় দলের অধিনায়কত্ব দেওয়ার দাবী তুলছেন। এর মধ্যে পাকিস্তানের জোরে প্রাক্তন জোরে বোলার শোয়েব আকতারও রোহিত শর্মা আর বিরাত কোহলির স্প্লিট ক্যাপ্টেনসি নিয়ে নিজের কথা খোলাখুলি বলেছেন।

বিরাট কোহলি দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য উৎসুক

রোহিত আর বিরাট স্প্লিট ক্যাপ্টেন্সি নিয়ে বললেন শোয়েব আকতার, বললেন এই গুরুত্বপূর্ণ কথা 1

রোহিত শর্মা আর বিরাট কোহলির স্প্লিট ক্যাপ্টেন্সির ব্যাপারে কথা বলতে গিয়ে শোয়েব আকতার বলেছেন, “আমার মত যে ব্যাপারগুলো যথেষ্ট সরল দেখাচ্ছে। যে বিষয়টি আমি জানি যে বিরাট কোহলি দলকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভীষণই উৎসুক। যদি ভারতীয় দলে স্প্লিট ক্যাপ্টেন্সি দেখতে পাওয়া যায় তো এসব এই বিষয়ে নির্ভর করে যে ও কী ক্লান্ত অনুভব করছে কি না। ও ২০১০ থেকে ননস্টপ খেলছে, ওর কাছে ৭০টি সেঞ্চুরি রয়েছে, এই ক্রণে ওর নাম যথেষ্ট বড় হয়ে গিয়েছে। যদি কোহলি স্বয়ংই চায় যে স্প্লিট ক্যাপ্টেন্সি হোক, তখনই রোহিত কম সে কম একটা ফর্ম্যাট, টি-২০তে অধিনায়কের ভূমিকা পাবে”।

অস্ট্রেলিয়ায় রোহিতের কাছে নিজেকে প্রমাণ করার সুযোগ

রোহিত আর বিরাট স্প্লিট ক্যাপ্টেন্সি নিয়ে বললেন শোয়েব আকতার, বললেন এই গুরুত্বপূর্ণ কথা 2

শোয়েব আকতার আগে বলেন যে “অস্ট্রেলিয়ায় রোহিতের কাছে অধিনায়ক হিসেবে নিজেকে প্রমান করার সবচেয়ে ভালো সুযোগ থাকবে। ওর এটা দু হাতে ধরা উচিৎ। ওর কাছে দলের নেতৃত্ব করার প্রতিভা আর ক্ষমতা রয়েছে। এটা ভারতের জন্য একটা কঠিন পরীক্ষা হবে আর আমি এই ধরণের পরিস্থিতির সন্ধ্যা করব। পুরো বিশ্ব অধিনায়ক আর ব্যাটসম্যান হিসেবে রোহিতকে দেখবে হয়ত। যদি ও নিজের আর দলের জন্য ভালো করে তো তাহলে অবশ্যই স্প্লিট ক্যাপ্টেন্সির ব্যাপারে তর্ক হওয়া উচিৎ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *