এই ভারতীয় খেলোয়াড়কে শোয়েব আকতার মনে করেন নিজের সবচেয়ে মুশকিল প্রতিদ্বন্ধী

শোয়েব আকতার নিজের দ্রুত গতির জন্য বিশ্ব জুড়ে পরিচিত। তার বলের মুখোমুখি হওয়া যে কোনো ব্যাটসম্যানের জন্য একটা দুঃস্বপ্নের মতো ছিল। তাকে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে জোরে বোলার হিসেবে মানা হয়। তার নামে ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দ্রুতগতির ১৬১.১৩ কিমি প্রতি ঘন্টা হিসেবে বল করার একটি বিশেষ রেকর্ড রয়েছে।

সৌরভ গাঙ্গুলীকে শোয়েব আকতার মনে করেন নিজের সবচেয়ে মুশকিল প্রতিদ্বন্ধী

এই ভারতীয় খেলোয়াড়কে শোয়েব আকতার মনে করেন নিজের সবচেয়ে মুশকিল প্রতিদ্বন্ধী 1

এর মধ্যেই পাকিস্তানের প্রাক্তন জোরে বোয়াল্র শোয়েব আকতার নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি নিজের সবচেয়ে মুশকিল প্রতিদ্বন্ধীর নাম জানিয়েছেন। তিনি ভারতীয় দলের প্রক্তন অধিনায়ক এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলীকে নিজের সবচেয়ে মুশকিল প্রতিদ্বন্ধী বলেছেন। তিনি গাঙ্গুলীর সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে এই কথা বলেছেন।

গাঙ্গুলীকে বললেন একজন ভালো অধিনায়ক

এই ভারতীয় খেলোয়াড়কে শোয়েব আকতার মনে করেন নিজের সবচেয়ে মুশকিল প্রতিদ্বন্ধী 2

শোয়েব আকতার এর সঙ্গেই সৌরভ গাঙ্গুলীকে একজন ভালো অধিনায়কও বলেছেন আর এই বিষয়ে খুশি প্রকাশ করেছেন যে তাকে সৌরভ গাঙ্গুলীর অধীনে কলকাতা নাইট রাইডার্স দলের হয়ে খেলার সুযোগ দেওয়া হয়েছিল। সৌরভ গাঙ্গুলীকে ভারতীয় ক্রিকেটের সবচেয়ে বড়ো ম্যাচ উইনারদের একজন মনে করা হত। তিনি ভারতীয় দলের অধিনায়কত্বও করেছিলেন আর তার অধিনায়কত্বে ভারতীয় দল ২০০৩ বিশ্বকাপের রানার্সআপও হয়েছিল। সৌরভ গাঙ্গুলী ওয়ানডে ক্রিকেটে ভারতের হয়ে দশ হাজারের বেশি রান করেছেন। তিনি বর্তমানে বিসিসিআইয়ের সভাপতিও। ভারতের হয়ে সৌরভ গাঙ্গুলীর ক্রিকেট কেরিয়ার যথেষ্ট ভালো।

দুর্দান্ত থেকেছে শোয়েব আকতারের ক্রিকেট কেরিয়ার

এই ভারতীয় খেলোয়াড়কে শোয়েব আকতার মনে করেন নিজের সবচেয়ে মুশকিল প্রতিদ্বন্ধী 3

শোয়েব আকতারের ক্রিকেট কেরিয়ার দুর্দান্ত ছিল। তিনি পাকিস্তানের হয়ে ৪৬য়ি টেস্ট ম্যাচে ২৫.৭ গড়ে ১৭৮টি উইকেট নিয়েছেন। অন্যদিকে তিনি ১৬৩টি ওয়ানডে ম্যাচে ২৪.৯৮ গড়ে ২৪৭টি উইকেট নিয়েছেন। ১৫টি টি-২০ আন্তর্জাতিক ম্যাচে তিনি ২২.৭৪ গড়ে ১৯টি উইকেট নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *