শোয়েব আকতার জানালেন এখন খেললে কীভাবে করতেন বিরাট কোহলিকে আউট

ক্রিকেটের দুনিয়ায় আজ যে বোলারই পদার্পণ করুন তিনি ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে আউট করার ব্যাপারে ভাবেন। বেশ কিছু প্রাক্তন তারকা জোরে বোলারও তাকে আউট করার ব্যাপারে ভাবেন। এখন পাকিস্তান দলের প্রাক্তন তারকা জোরে বোলার শোয়েব আকতার জানালেন যে তিনি কীভাবে বিরাটকে আউট করতেন।

শোয়েব আকতার জানালেন কীভাবে বিরাট কোহলিকে করতেন আউট

শোয়েব আকতার জানালেন এখন খেললে কীভাবে করতেন বিরাট কোহলিকে আউট 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে আউট করার স্বপ্ন বেশকিছু খেলোয়াড় দেখেন। পাকিস্তান ক্রিকেট জগতের তারকা বোলারদের মধ্যে একজন শোয়েব আকতার ইনস্টাগ্রাম লাইভ চলাকালীন বিরাট কোহলিকে আউট করার ব্যাপারে কথা বলতে গিয়ে বলেছেন,

“যদি আমি বোলিং করতাম, তো আমি ক্রিজের বাইরে যেতাম আর বলকে বিরাট কোহলির থেকে বাইরে পিচ করে দিতাম আর ওকে ড্রাইভ করার জন্য বাধ্য করার প্রয়াস করতাম। যদি সেটা কাজ না করে তো আমি ওকে ১৫০কিমি প্রতি ঘন্টায় বল করব আর ও আউট হয়ে যাবে”।

তবে আপনাদের জানিয়ে দিই যে বিরাট কোহলি নিজের ক্রিকেট ভারতীয় দলের হয়ে ২০০৮এ শুরু করেছিলেন। অন্যদিকে শোয়েব আকতার ক্রিকেটকে বিদায় জানান ২০১১ বিশ্বকাপের পর। কিন্তু তা সত্ত্বেও এই দুজনের খুব কম বারই মুখোমুখি হওয়া হয়েছে।

শচীন তেন্ডুলকরের ছক্কাকে স্মরণ করেছেন শোয়েব আকতার

শোয়েব আকতার জানালেন এখন খেললে কীভাবে করতেন বিরাট কোহলিকে আউট 2

বিশ্বকাপ ২০০৩ চলাকালীন শচীন তেন্ডুলকর শোয়েব আকতারের বলে ছক্কা মেরেছিলেন। যা এখনো অনেক বেশি স্মরণ করা হয়। যে ব্যাপারে কথা বলতে গিয়ে শোয়েব আকতার বলেছেন যে,

“আমি শচীন তেন্ডুলকরকে ভালো বোলিং করেছিলাম। ও সর্বকালীন মহান ব্যাটসম্যানদের মধ্যে একজন। আমি ওকে ১২-১৩বার আউট করেছি। তবে ভারতীয়দের কেবল মনে আছে একটাই ছক্কা যা তিনি সেঞ্চুরিয়ানে ২০০৩ আইসিসি বিশ্বকাপ চলাকালীন মেরেছিলেন, কারণ এতে ওরা বাস্তবে খুশি হয়েছিলেন। যদি আমি জানতাম যে একটা ছক্কা ১.৩ আরব মানুষকে খুশি করবে তো আমি ওকে প্রত্যেকদিন ছক্কা মারতে দিতাম”।

ক্রিকেট এই সময় বন্ধ হয়ে গিয়েছে

শোয়েব আকতার জানালেন এখন খেললে কীভাবে করতেন বিরাট কোহলিকে আউট 3

এই ভাইরাসের কারণে ক্রিকেট এখন সম্পূর্ণভাবে বন্ধ হয়ে গিয়েছে। সমর্থকদের আশা ছিল যে আইপিএল ২০২০ খেলা হবে। এখন এই ভাইরাসের কারণে আইপিএলের উপরও সংকট দেখা দিয়েছে। কিছু রিপোর্টসের কথা মানা হলে তা শুধু বাতিল করার ঘোষণা বাকি। তবে বিসিসিআই নিয়মিত প্রয়াস করছে। এখন বেশকিছু সিরিজের উপরও বাতিল হওয়ার সংকট ঘুরে বেড়াচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *