মিসবাহ কে নিয়ে বিদ্রুপ মন্তব্য করলেন শোয়েব আখতার ! 1

সম্প্রতি একটি চমকপ্রদ সিদ্ধান্ত নেওয়ার মধ্যে দিয়ে গোটা বিশ্বের ক্রিকেট খেলিয়ে দেশ গুলোর কর্মকর্তা দের তাঁক লাগিয়ে দিয়েছে মিসবাহ উল হক। প্রাক্তন পাক ক্রিকেটারকে জাতীয় দলের কোচের পদে আনার পাশাপাশি নির্বাচক প্রধান ও করেছেন তারা। দেশের ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্ত কে নিয়ে তীব্র বিদ্রুপ করলেন শোয়েব আখতার।

মিসবাহ কে নিয়ে বিদ্রুপ মন্তব্য করলেন শোয়েব আখতার ! 2

শুধু তাই নয় তার মন্তব্যের আওতায় এসেছে মিসবাহ ও। মিসবাহর দ্বৈত দায়িত্ব নিয়ে চমকিত এই প্রাক্তন পেসারের বক্তব্য তিনি অবাক হয়েছেন দেখে যে মিসবাহ কে দেশের ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নির্বাচিত করা হয়নি।

মিসবাহ কে নিয়ে বিদ্রুপ মন্তব্য করলেন শোয়েব আখতার ! 3

যদিও এরপর শোয়েব জানান তিনি মজা করছেন বিষয়টি নিয়ে। এবং অভিনন্দন জানান মিসবাহকে দায়িত্বে আসার জন্য।শোয়েব নিশ্চিত মিসবাহর হাত ধরে এক অন‍্য উচ্চতায় পৌছছে।পাকিস্তানের হয়ে একসময় অধিনায়কত্ব করেছিলেন মিসবাহ, যেমন সাফলতা তখন পেয়েছিলো পাক ক্রিকেট দল।ঠিক এমনটাই এরপর হতে চলেছে বলে মনে করেন তিনি।

টুইটে তিনি লেখেন” অভিনন্দন মিসবাহ কে এমন দ্বৈত ভূমিকা পালন করতে চলেছেন তিনি। আমি অবাক হয়েছি ওকে পাকিস্তানের ক্রিকেট দলের মুখ‍্য নির্বাচকের ভুমিকায় না দেখে।আমি মজা করছি ! কারন এর আগেও ও আমাদের নানান ভাবে অবাক করেছে “।

প্রসঙ্গত, মিসবাহ ছাড়া পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফে দুই বারের প্রাক্তন কোচ এবং আইসিসি হল অফ ফেমে জায়গা করে নেওয়া ওয়াকার ইউনিস কে নির্বাচিত করা হয়েছে বোলিং কোচ হিসেবে। তার সাথে তিন বছরের চুক্তি করেছে বোর্ড।

কোচ হিসেবে মিসবাহ’র প্রথম কাজ শুরু হচ্ছে আগামী ২৭ শে সেপটেম্বর। ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে এবং টি টোয়েন্টি ম‍্যাচ খেলার মধ্যে দিয়ে। এর আগেও পাকিস্তান ক্রিকেটে দেখা গেছে মিসবাহ- ওয়াকার যুগলবন্দী, ২০১৪ থেকে ২০১৬ অবধি সেই সময় পাকিস্তানের কোচ ছিলো ওয়াকার এবং অধিনায়ক মিসবাহ ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *