ভিডিও : ওভারে ছয়টি চার মারার পর পৃথ্বী শকে মারতে যান শিবম মাভি 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ তে, বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস কলকাতা নাইট রাইডার্সকে (কেকেআর) সাত উইকেটে হারিয়েছে। দিল্লি ক্যাপিটালস ওপেনার পৃথ্বী শ এই সময়ের মধ্যে ৪১ বলে ৮২ রানের দ্রুত ইনিংস খেলেন এবং শিবম মাভির এক ওভারে ছয়টি বাউন্ডারি দিয়ে ইনিংসটি শুরু করেছিলেন। পৃথ্বী শ আইপিএলে এক ওভারে ছয়টি বাউন্ডারি করা দ্বিতীয় ব্যাটসম্যান। শ এর আগে এই কীর্তিটি করেছেন অজিঙ্ক রাহানে। শিবাম মাভি কেকেআর থেকে প্রথম ওভার বল করেছিলেন এবং তাতে ২৭ রান খরচ করেছিলেন। প্রথম বলটি মাভির ওয়াইড বল করেছিলেন এবং তারপরে শ টানা ছয়টি বাউন্ডারি হাঁকান। ম্যাচের পরে শিবম মাভি শোধ করে তাঁর প্রতিশোধ নিতে।

ভিডিও : ওভারে ছয়টি চার মারার পর পৃথ্বী শকে মারতে যান শিবম মাভি 2

ম্যাচের পরে আইপিএলের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছিল, তাতে মাভি শকে ধরেছিল এবং শ ব্যাথায় চিৎকার করতে দেখা গেছে। এই সমস্ত ঘটনা তখন ঘটেছিল যখন ম্যাচের পরে দিল্লী ক্যাপিটালসের খেলোয়াড়রা কেকেআরের খেলোয়াড়দের সাথে দেখা করছিল।

View this post on Instagram

A post shared by IPL (@iplt20)

শ ম্যাচের পরে জানায় যে তিনি জুনিয়র স্তরে মাভির সাথে খেলেছেন এবং তাই তিনি জানেন যে তিনি কী ধরনের বল বলবেন। আইপিএলের ইতিহাসে এই প্রথম কোনও ইনিংসের প্রথম ওভারেই কোনও ব্যাটসম্যান টানা ছয়টি বাউন্ডারি হাঁকিয়েছেন। ম্যাচের কথা বলতে গিয়ে, কেকেআর প্রথমে ব্যাট করে ২০ ওভারে ছয় উইকেটে ১৫৪ রান তোলে এবং দিল্লি ক্যাপিটালরা ১৬.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১৫৫ রান করে ম্যাচটি তৈরি করে। এই জয়ের সাথে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে পৌঁছেছে দিল্লি ক্যাপিটালস।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *