INDvsBAN: প্রথম টি-২০ ম্যাচে এই খেলোয়াড় পেতেন পারেন ডেবিউর সুযোগ

ভারত আর বাংলাদেশের মধ্যে টি-২০ সিরিজের প্রথম ম্যাচ ৩ নভেম্বর খেলা হবে। তিন ম্যাচের সিরিজের প্রথম ম্যাচ দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে খেলা হবে। গত মাসেই ফিরোজ শাহ কোটলার নাম বদলে অরুণ জেটলি স্টেডিয়াম করা হয়েছিল। বাংলাদেশ ভারতের বিরুদ্ধে এখনো পর্যন্ত কোনো টি-২০ ম্যাচ জেতেনি।

ডেবিউর পেতে পারেন সুযোগ

INDvsBAN: প্রথম টি-২০ ম্যাচে এই খেলোয়াড় পেতেন পারেন ডেবিউর সুযোগ 1

দিল্লি টি-২০ ম্যাচে ভারতীয় দলের অলরাউন্ডার শিভম দুবে ডেবিউর সুযোগ পেতে পারেন। তিনি ইন্ডিয়া এ আর ঘরোয়া ম্যাচে দুর্দান্ত প্রদর্শনের পর প্রথমবার ভারতীয় দলে জায়গা পেয়েছেন। হার্দিক পাণ্ডিয়ার পিঠে যথেষ্ট সময় ধরে সমস্যা ছিল আর তারপর তিনি সার্জারি করান। এই কারণে তিনি মাঠ থেকে বাইরে রয়েছেন। তার জায়গায় শিভম দুবেকে ভারতীয় দলে শামিল করা হয়েছে।

বিস্ফোরক ব্যাটসম্যানের ছবি

INDvsBAN: প্রথম টি-২০ ম্যাচে এই খেলোয়াড় পেতেন পারেন ডেবিউর সুযোগ 2

শিভম দুবের ছবি নীচের দিকে এসে বিস্ফোরক ব্যাটিং করার। বিজয় হাজারে ট্রফিতে তিনি কর্ণাটকের বিরুদ্ধে ৬৭ বলে ১১৮ রানের ইনিংস খেলেছিলেন। এছাড়াও বেশকিছু সুযোগে তিনি নীচে এসে দ্রুত রান করেছেন। মুম্বাই টি-২০ লীগে প্রবীণ তাম্বের মত অভিজ্ঞ বোলারকে তিনি এক ওভারে পাঁচটি ছক্কা মেরেছিলেন। রঞ্জি ট্রফির গত মরশুমে বরোদরার বিরুদ্ধেও তিনি এক ওভারে ৫টি ছক্কা মেরেছিলেন। এতে তার সক্ষমতার পরিচয় পাওয়া যায়।

এমন থেকেছে কেরিয়ার

INDvsBAN: প্রথম টি-২০ ম্যাচে এই খেলোয়াড় পেতেন পারেন ডেবিউর সুযোগ 3

শিভম দুবে ১৯টি টি-২০ ম্যাচ খেলেছেন আর তাতে তার ব্যাট থেকে ১৪২ এর স্ট্রাইকরেটে ২৪২ রান বেরিয়েছে। এর মধ্যে তিনি ১৪টি ছক্কা আর ১৬টি চার মেরেছেন। এর সঙ্গেই তার নামে ১৪টি উইকেটও রয়েছে। লিস্ট এ ক্রিকেটে তার পরিসংখ্যানও ভালো। ৩৫টি ম্যাচের ২৩টি ইনিংসে তিনি ১২১ এর স্ট্রাইকরেটে আর ৪৪ গড়ে ৬১৪ রান করেছেন। এর মধ্যে তার ব্যাট থেকে ৪১টি ছক্কা আর ২৯টি চার বেরিয়েছে। এতে পরিস্কার হয়ে যায় তিনি চারের চেয়ে ছক্কা মারায় বেশি বিশ্বাস করেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *