হেটমেয়ারকে আরসিবি করেছিল রিলিজ, এক এই দল ৭.৭৫ কোটি টাকায় কেনার পর নেচে প্রকাশ করলেন খুশি 1

আইপিএল ২০২০ নিলাম গতকাল কলকাতায় অনুষ্ঠিত হয়েছে। এই নিলামে বহু বড়ো বড়ো খেলোয়াড় অংশ নিয়েছেন। এর মধ্যেই দিল্লি ক্যাপিটালস দল দুর্দনাত ফর্মে চলা শিমরন হেটমেয়ারকে ৭.৭৫ কোটি টাকায় কিনে নিজেদের দলে শামিল করে নিয়েছে। এত ভালো দাম পাওয়ার পর ওয়েস্টইন্ডিজের এই খেলোয়ায়ড় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের নাচ করার ভিডিয়ো পোষ্ট করলেন।

৭.৭৫ কোটি টাকায় বিক্রি হলেন শিমরন হেটমেয়ার

View this post on Instagram

Us: Hi, Mr. Shimron. Welcome to DC! Can you please share a message for our fans? . *𝟭 𝗺𝗶𝗻𝘂𝘁𝗲 𝗹𝗮𝘁𝗲𝗿* . @SHetmyer: . #IPLAuction2020 #IPLAuction #ThisIsNewDelhi #DelhiCapitals

A post shared by Delhi Capitals (@delhicapitals) on Dec 19, 2019 at 5:34am PST

শিমরন হেটমেয়ারকে আইপিএল ২০২০র নিলামে দিল্লি ক্যাপিটালস ৭.৭৫ কোটি টাকায় কিনে নিয়েছে। হেটমেয়ার আইপিএলে এত ভালো দাম পাওয়ার পর নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের নাচের ভিডিয়োর মাধ্যমে একটি মজার পোষ্ট করেছেন। এতে তাকে কোনো পাঞ্জাবী গানে নাচতে দেখা যাচ্ছে কিন্তু তার নাচার কারণ যে কেউই বুঝতে পারবে।

আরসিবি রিলিজ করে দেখিয়েছিল নিলামে রাস্তা

হেটমেয়ারকে আরসিবি করেছিল রিলিজ, এক এই দল ৭.৭৫ কোটি টাকায় কেনার পর নেচে প্রকাশ করলেন খুশি 2

ওয়েস্টইন্ডিজের বিস্ফোর ব্যাটসম্যান শিমরন হেটমেয়ারকে আইপিএল ২০১৯র নিলামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ৪.২০ কোটি টাকায় কিনেছিল। এই ব্যাটসম্যান গত আইপিএলে মাত্র ৫টি ম্যাচ খেলেছিলেন। যেখানে তিনি ১৮ গড়ে এবং ১২৩.২৯ স্ট্রাইকরেটে ৯০ রান করেছিলেন। এর মধ্যে একটি হাফসেঞ্চুরিও শামিল ছিল। বর্তমানে হেটমেয়ারকে ভারতের বিরুদ্ধে চলা টি-২০ আর ওয়ানডে সিরিজের দুর্দান্ত ব্যাট করতে দেখা যচ্ছে।

দিল্লির ব্যাটিং হলো শক্তিশালী

হেটমেয়ারকে আরসিবি করেছিল রিলিজ, এক এই দল ৭.৭৫ কোটি টাকায় কেনার পর নেচে প্রকাশ করলেন খুশি 3

আইপিএল নিলামে দিল্লি ক্যাপিটালস শিমরন হেটমেয়ারকে কিনে নিজেদের দলের ব্যাটিং ইউনিটকে আরো শক্তিশালী করেছে। যদিও আগে থেকেই দিল্লির শুরু ৫ নম্বর পর্যন্ত দুর্দান্ত ভারতীয় ব্যাটসম্যানরা মজুত রয়েছে। কিন্তু হেটমেয়ারের দলে শামিল হওয়ায় এখন দলে টপ অর্ডারের বিদেশী খেলোয়াড় শামিল হয়ে গিয়েছে। এই অবস্থায় এখন অধিনায়ক শ্রেয়স আইয়ারের কাছে আগের চেয়েও বেশি অপশন উপলব্ধ থাকবে। আপনাদের জানিয়ে দিই যে এর আগে দিল্লি রাজস্থানের থেকে অজিঙ্ক রাহানে আর কিংস ইলেভেন পাঞ্জাবের থেকে রবিচন্দ্রন অশ্বিনকে ট্রেডিংয়ের মাধ্যমে নিজেদের দলে শামিল করেছিল।

Leave a comment

Your email address will not be published.