ছবি: হায়দ্রাবাদ ফাইনালে পৌঁছনো মাত্রই একে অপরকে কিস করতে শুরু করেন ভুবি এবং ধবনের স্ত্রী, ভাইরাল হল ছবি
ছবি সৌজন্যে বিসিসিআই

আফগানিস্থানের স্পিনার রশিদ খান সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে দুরন্ত প্রদর্শন করে শুক্রবার অনুষ্ঠিত হওয়া আইপিএলের এলিমিনেটর ২ এর ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে ফাইনালে জায়গা করে দেন। এখন ফাইনাল খেলা রবিবার অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই ম্যাচে শিখর ধবন এবং ভুবনেশ্বর কুমারের স্ত্রীও উপস্থিত হয়েছিলেন ম্যাচ দেখতে।

ছবি: হায়দ্রাবাদ ফাইনালে পৌঁছনো মাত্রই একে অপরকে কিস করতে শুরু করেন ভুবি এবং ধবনের স্ত্রী, ভাইরাল হল ছবি 1
ছবি সৌজন্যে বিসিসিআই

আইপিএলের ফাইনাল আগামিকাল অনুষ্ঠিত হবে চেন্নাই এবং হায়দ্রাবাদের মধ্যে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। গতকালের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে হায়দ্রাবাদ নির্ধারিত ২০ ওভারে ১৭৪ রান তোলে, জবাবে ব্যাট করতে নেমে কলকাতা নাইট রাইডার্স নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৬০ রানই তুলতে পারে এবং এই ম্যাচ ১৪ রানে হেরে যায়। এই ম্যাচ জয়ের পর শিখর ধবনের স্ত্রী আয়েশা মুখার্জি, তার কাছে বসা ভুবনেশ্বর কুমারের স্ত্রীকে জড়িয়ে ধরেন যার কিছু ছবি আপনারা দেখতে পারেন। দলের বাকি সদস্য এবং টিম ম্যানেজমেন্টও খুশিতে নেচে ওঠেন।
ছবি: হায়দ্রাবাদ ফাইনালে পৌঁছনো মাত্রই একে অপরকে কিস করতে শুরু করেন ভুবি এবং ধবনের স্ত্রী, ভাইরাল হল ছবি 2
ছবি সৌজন্যে বিসিসিআই

এই ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক দীনেশ কার্তিক টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন। যার পরে হায়দ্রাবাদ দল শিখর ধবন, ঋদ্ধিমান সাহা, এবং রশিদ খানের দুরন্ত ইনিংসের সৌজন্যে নির্ধারিত ২০ ওভারে সম্মানজন ১৭৪ রানের স্কোর খাড়া করে। জবাবে ব্যাট করতে নেমে কেকেআরের শুরুটা দুর্দান্ত হলেও পরের দিকে রশিদ খানের দুরন্ত বোলিংয়ের সৌজন্যে এই ম্যাচ সম্পুর্ণরূপে বদলে দেন।
ছবি: হায়দ্রাবাদ ফাইনালে পৌঁছনো মাত্রই একে অপরকে কিস করতে শুরু করেন ভুবি এবং ধবনের স্ত্রী, ভাইরাল হল ছবি 3
ছবি সৌজন্যে বিসিসিআই

দুরন্ত ব্যাট করার পর বল হাতেও রশিদ নির্ধারিত চার ওভারে ১৯ রান দিয়ে তিন উইকেট নেন। যার ফলে নিজেদের ঘরের মাঠে কেকেআরকে হারের সম্মুখীন হতে হয় এবং তাদের ফাইনালে যাওয়ার আশাও নস্যাত হয়ে যায়। এখন এই ম্যাচে ফেতার ফলে সানরাইজার্স হায়দ্রাবাদ রবিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ফাইনালে নামবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *