ধবন প্রথমবার নিজের ইঞ্জিওরি নিয়ে দিলেন আপডেট, শেয়ার করলেন চোটের যন্ত্রণাদায়ক ছবি 1

বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বড়ো টুর্নামেন্ট আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন নিজের ব্যাটিং দেখানোর জন্য অধীর ছিলেন। টিম ইন্ডিয়ার গব্বর বলে পরিচিত শিখর ধবনের আইসিসি টুর্নামেন্টের প্রদর্শন দেখে সকলেরই তার কাছ থেকে আশা ছিল।

প্রথম ম্যাচে ব্যর্থ হওয়ার পর অস্ট্রেলিয়র বিরুদ্ধে করেছিলেন সেঞ্চুরি

শিখর ধবনের প্রতি এই আশা তখন ধাক্কা খায় যখন তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচে তিনি ব্যর্থ হন। যার পর সকলের মনেই সন্দেহ ছিল যে ধবনের জন্য এই টুর্নামেন্ট প্রত্যেকবারের মত সফল হবে কিনা।

ধবন প্রথমবার নিজের ইঞ্জিওরি নিয়ে দিলেন আপডেট, শেয়ার করলেন চোটের যন্ত্রণাদায়ক ছবি 2

এই সন্দেহের মাঝেই শিখর ধবন দুটি ওয়ার্মআপ ম্যাচ আর প্রথম ম্যাচের ব্যর্থতা পেছনে ফেলে দ্বিতীয় ম্যাচে দারুণ প্রত্যাবর্তন করে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেঞ্চুরি করে দেন।

শিখর ধবনের চোট ভারতীয়দের দিল গভীর আঘাত

শিখর ধবন অস্ট্রেলিয়ার বিরুদ্ধ ১১৭ রানের ইনিংস খেলে এটা তো প্রমান করে দিয়েছেন যে গব্বর এবারও বিরোধী দলের বোলারদের শিকার সেই ভাবেই করবেন যেমনটা তিনি আগেও বেশ কয়েকবার করেছেন।

ধবন প্রথমবার নিজের ইঞ্জিওরি নিয়ে দিলেন আপডেট, শেয়ার করলেন চোটের যন্ত্রণাদায়ক ছবি 3

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেঞ্চুরি করায় ভারতীয় সমর্থকদের আশা অনেকটাই বাড়তে শুরু করে দিয়েছিল অন্যদিকে ধবনকেও ভারতকে শিখরে নিয়ে যাওয়ার জন্য প্রস্তুত দেখাচ্ছিল কিন্তু ভাগ্য ধবনের হুঙ্কারকে এবার মঞ্জুরি দিতে চায়নি।

শিখর ধবন এই পঙক্তির মাধ্যমে দিলেন হুঙ্কার

আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শিখর ধবনের আঙুলে এমন চোট লাগিয়ে ফেলেন যে এই আশায় জল পড়ে যায় আর তিনি বিশ্বকাপের এই ইভেন্ট থেকে প্রায় ৩ সপ্তাহের জন্য ছিটকে যান। যা ভারতীয় সমর্থকদের জন্য বড়ো আঘাত।

কিন্তু তাও শিখর ধবন হার মানেননি এবং এক দারুণ হুঙ্কার দিয়েছেন। শিখর ধবন হুঙ্কার দিয়ে টুইটারে তার চিকিৎসা করা ডাক্তার রাহত ইন্দোরীকে ট্যাগ করে একটি দুর্দান্ত পঙক্তি লেখেন। ধবন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে লেখেন,

“কভি মহক কি তরহ হাম ঘুলো সে উড়তে হ্যায়…
কভি ধুঁয়ে কি তরহ হাম পরবত সে উড়তে হ্যায়…
ইয়ে ক্যাঁচিয়া হামে উড়নে সে খাক রোকেগী…
কে হাম প্যায়রো সে নহি হোসলে সে উড়তে হ্যায়…”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *