এশিয়া কাপ ২০১৮: ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হওয়া শিখর ধবন এই বিশেষ ব্যাক্তিকে দিলেন নিজের সফলতা সম্পূর্ণ শ্রেয়

এশিয়া কাপ ২০১৮র ফাইনাল যদিও ভারতীয় দল জিতেছে, আর এর শ্রেয় অনেকটাই তারকা ওপেনার ব্যাটসম্যান শিখর ধবনকে দিতে হবে। ভারতের এই তারকা ওপেনিং ব্যাটসম্যান এশিয়া কাপে দুর্দান্ত প্রদর্শন করেছে আর তার দমেই ভারতীয় দল নিজেদের এশিয়াকাপ খেতাব বজায় রাখতে পেরেছে।

শিখর পেলেন ম্যান অফ দ্য টুর্নামেন্টের খেতাব
এশিয়া কাপ ২০১৮: ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হওয়া শিখর ধবন এই বিশেষ ব্যাক্তিকে দিলেন নিজের সফলতা সম্পূর্ণ শ্রেয় 1
জানিয়ে দিই নিজের দুর্দান্ত প্রদর্শনের কারণে তারকা ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবনকে ম্যাচ অফ দ্যা টুর্নামেন্টে নির্বাচিত করা হয়েছে। ভারতীয় দলের এই তারকা টুর্নামেন্টে ৫টি ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৬৮.৪০ গড়ে ৩৪২ রান করেছেন। এই প্রতিযোগিতায় তার স্ট্রাইকরেট ছিল ১০২.২। তিনি এই টুর্নামেন্টে দুটি দুর্দান্ত সেঞ্চুরিও করেছেন। তার সর্বোচ্চ স্কোর ১২৭ রান যা তিনি হংকংয়ের বিরুদ্ধে করেছিলেন।

আমি এই টুর্নামেন্টের ভরপুর মজা নিয়েছি

এশিয়া কাপ ২০১৮: ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হওয়া শিখর ধবন এই বিশেষ ব্যাক্তিকে দিলেন নিজের সফলতা সম্পূর্ণ শ্রেয় 2
India’s batsman Shikhar Dhawan poses with the “player of the match” Cup after their win over Hong Kong in their one day international (ODI) Asia Cup cricket match between Hong Kong and India at the Dubai International Cricket Stadium in Dubai on September 18, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)

শিখর ধবন ম্যান অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হওয়ার পর নিজের বয়ানে বলেছেন,

“আজকের ফাইনাল ভীষণই শানদার ছিল।আমি এই টুর্নামেন্টের ভরপুর মজা নিয়েছি। আমি খুব ভালো অনুভব করছি যে এই টুর্নামেন্ট আমার জন্য ভালো ছিল, আমি আশা করছি যে নিজের এই দুর্দান্ত প্রদর্শন সামনের আসন্ন ম্যাচগুলিতেও জারি রাখব। ইংল্যাণ্ডের মুশকিল সফরের পর এখানে প্রদর্শন করা একটু সুখি অনুভব। আমি নিজের খেলায় আরও বেশি কনসিস্টেন্সি আনতে চাই আর এর জন্য কড়া মেহনতও করে চলেছি”।

রোহিতকেও শুভেচ্ছা জানাতে চাইব
এশিয়া কাপ ২০১৮: ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হওয়া শিখর ধবন এই বিশেষ ব্যাক্তিকে দিলেন নিজের সফলতা সম্পূর্ণ শ্রেয় 3
রোহিত শর্মার জমিয়ে প্রশংসা করে শিখর ধবন নিজের বয়ানে আগে বলেন,

“ যখনই আমি রোহিতের সঙ্গে ব্যাটিং করি, তখন আমি যথেষ্ট সাহায্য পাই। আমরা দুজন একে অপরের খেলা জানি। রোহিত আর আমি কখনও কখনও আক্রামণাত্ম শৈলির ভূমিকা পরিবর্তন করতে থাকি।ওর ব্যাটিংয়ের টাইমিং আর ওর কনসিস্টেন্সি যথেষ্ট ভালো। ওরও এই এশিয়া কাপ যথেষ্ট ভালো গিয়েছে, এই জন্য আমি ওকেও দুর্দান্ত প্রদর্শনের শুভেচ্ছা জানাতে চাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *