ভারতীয় দলের এই ক্রিকেটার পা বাড়ালেন বলিউডের দিকে, অক্ষয় কুমারের সঙ্গে করবেন ছবি 1

এই মুহুর্তে ভারতীয় দল দারুণ ছন্দে রয়েছে। ঘরের মাঠের পাশাপাশি বিদেশের মাঠেও একের পর এক দলকে বিশ্বকাপের পর থেকেই হারিয়ে চলেছে তারা। এই মুহূর্তে ভারতীয় দলের ক্রিকেট তারকা শিখর ধবন চোট পেয়ে আগামী মাস থেকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে হতে চলা সিরিজ থেকে ছিটকে গিয়েছেন। তার মধ্যেই একটি বড়ো খবর আসছে ভারতীয় দলের ওপেনার শিখর ধবনকে নিয়ে।

হাউসফুল ৪ এ দেখা যাবে শিখর ধবনকে

ভারতীয় দলের এই ক্রিকেটার পা বাড়ালেন বলিউডের দিকে, অক্ষয় কুমারের সঙ্গে করবেন ছবি 2

অক্ষয় কুমারের হাউসফুল সিরিজের ফিল্ম হাউসফুল ৪ দ্রুত রিলিজ হতে চলেছে। এই ফিল্মে অক্ষয় কুমারের সঙ্গে ববি দেওল, রিতেশ দেশমুখ, কৃতি শ্যানন, কৃতি খরবান্দা আর পুজা হেগড়েও রয়েছেন। এই ফিল্মে শিখর ধবনকেও দেখা যাবে। যদিও ধবনের রোল যথেষ্ট ছোটো হবে। তাকে গেস্ট অ্যাপিয়ারেন্সের জন্য ফিল্মে ডাকা হয়েছে। শিখর ধবনের সঙ্গে গেস্ট অ্যাপিয়ারেন্স হিসেবে বিদ্যা বালান আর সলমন খানকেও দেখা যাবে।

ধবনের আগে বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার করেছেন ফিল্মে কাজ

ভারতীয় দলের এই ক্রিকেটার পা বাড়ালেন বলিউডের দিকে, অক্ষয় কুমারের সঙ্গে করবেন ছবি 3

ভারতীয় ক্রিকেট দলের বলিউড প্রেম তো আপনারা সকলেই জানেন। এমনিতেও ক্রিকেট আর বলিউডের বহু পুরোনো সম্পর্ক থেকেছে। শিখর ধবনের আগেও বেশ কিছু ক্রিকেটার বলিউডে কাজ করেছেন। সুনীল গাভাস্কার, অজয় জাদেজা, নভজ্যোত সিং সিধু, বিনোদ কাম্বলির মত বেশ কিছু ক্রিকেটার মাঠে নিজেদের কামাল দেখানোর পাশাপাশি বলিউডের ফিল্মেও নিজেদের কামাল দেখিয়েছেন। এখন শিখর ধবনও বলিউডে নিজের কামাল দেখানোর সুযোগ পেয়েছেন। এখন দেখা বেশ মজাদার হবে যে তিনি বলিউডে কেমন অভিনয় করেন।

দুর্দান্ত থেকেছে ধবনের এখনো পর্যন্ত ক্রিকেট কেরিয়ার

ভারতীয় দলের এই ক্রিকেটার পা বাড়ালেন বলিউডের দিকে, অক্ষয় কুমারের সঙ্গে করবেন ছবি 4

শিখর ধবন নিজের ক্রিকেট কেরিয়ারে এখনো পর্যন্ত ৩৪টি টেস্ট, ১২৭টি ওয়ানডে ম্যাচ এবং ৫০টি টি-২০ ম্যাচ খেলেছেন। তিনি ৩৪টি টেস্ট ম্যাচে এখনো পর্যন্ত ভারতীয় দলের হয়ে ৪০.৬১র গড়ে ২৩১৫ রান করেছেন। অন্যদিকে তিনি ১২৭টি ওয়ানডে ম্যাচে ৪৪.৯০ গড়ে ৫৩৪৩ রান করেছেন। ধবন নিজের খেলা ৫০টি টি-২০ ম্যাচে ২৮.৪৮ গড়ে ১৩১০ রান করেছেন। তিনি টেস্ট ক্রিকেটে ৭টি এবং ওয়ানডে ক্রিকেটে ১৬টি সেঞ্চুরি করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *