ভিডিয়ো: ভারতীয় দলের বাইরে থাকা শিখর ধবনের হল অ্যাকসিডেন্ট, দ্রুতই পরেই দিলেন এই ধরণের প্রতিক্রিয়া

ভারতীয় দলের ওপেনিং ব্যাটসম্যান শিখর ধবন নিজের হাসিখুশি স্বভাবের জন্য পরিচিত। দলের সতীর্থরা তাকে গব্বর বলেও ডাকেন। বর্তমানে ধবন ক্রিকেট থেকে দূরে নিজের পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন।

যখন হল ছোটো অ্যাকসিডেন্ট

ইনস্টাগ্রামে শিখর ধবন একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভিডিয়োয় তাকে নিজের ছোটো মেয়ের সঙ্গে ট্রাইসাইকেল চালিয়ে মজা করতে দেখা যাচ্ছে। সেই সময় শিখরের সাইকেল উলটে যায় আর তিনি রাস্তায় পড়ে যান। ভিডিয়োতে তার বড় মেয়েকে স্কেটিং করতে দেখা যাচ্ছে আর ছেলে জোরাবরকেও মজা করতে দেখা যাচ্ছে।

View this post on Instagram

Bacho ke saath bachey bane ka maza hi kuch aur hai ? #withmykids #beingakid #familygoals

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on Oct 6, 2018 at 4:34am PDT

ধবন টেস্ট দল থেকে বাদ পড়েছেন

ভারতীয় দলের হয়ে ওয়েস্টইন্ডিজ সিরিজের জন্য ধবন নির্বাচিত হন নি। ইংল্যাণ্ড সফরে পাঁচ টেস্ট ম্যাচের সিরিজে তার প্রদর্শন ভীষণই খারাপ ছিল। তিনি চারটি টেস্ট ম্যাচের ৮টি ইনিংসে ২০.২৫ গড়ে মাত্র ১৬২ রানই করতে পেরেছিলেন। যে কারণে তাকে টেস্ট দল থেকে বাদ পড়তে হয়। যদিও ধবনের জন্য বিদেশী পিচে টেস্টে রান করা চিরকালই একটা বড় সমস্যা ছিল। তিনি একটাই বিদেশ সফরে ভালো ফল করতে পারেন নি। কিন্তু ভারতীয় উপমহাদেশে তার প্রদর্শন দুর্দান্ত থেকেছে।

এশিয়াকাপে ছিলে সর্বোচ্চ স্কোরার

ইংল্যান্ড সফরে নিরাশ করা শিখরের ব্যাট এশিয়া কাপে দুর্দান্তভাবে চলে। ধবন দুর্দান্ত ব্যাট করে এশিয়া কাপের ৫ ম্যাচে ৬৮.৪০ গড়ে ৩৪০ রান করেন আর এশিয়া কাপের সবচেয়ে বেশি রান করা ব্যাটসম্যানও হন। যে কারণে তাকে ম্যান অফ দ্য টুর্নামেন্টও নির্বাচিত করা হয়।
ভিডিয়ো: ভারতীয় দলের বাইরে থাকা শিখর ধবনের হল অ্যাকসিডেন্ট, দ্রুত পরেই দিলেন এই ধরণের প্রতিক্রিয়া 1
ধবন এখনও পর্যন্ত মোট ৩৪টি টেস্ট আর ১১০টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। টেস্টে তিনি ৪০.৬১ গড়ে ২৩৫১ রান করেছেন, যার মধ্যে ৭টি সেঞ্চুরি আর ৫টি হাফ সেঞ্চুরি শামিল রয়েছে। অন্যদিকে ওয়ানডেতে ৪৬.৮৩ গড়ে তিনি ৪৮২৩ রান করেছেন, যার মধ্যে শামিল রয়েছে ১৫টি সেঞ্চুরি এবং ২৫টি হাফ সেঞ্চুরি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *