শ্রীলঙ্কা সফরের অধিনায়ক শিখর ধাওয়ান, আনন্দের সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন গব্বর 1

টিম ইন্ডিয়া পরের মাসে অর্থাৎ জুলাইয়ে শ্রীলঙ্কা সফরে যাবে। বিরাট কোহলি, রোহিত শর্মা দু’জনই সেই সময় ইংল্যান্ডে থাকবেন, তাই টিম ইন্ডিয়ার কমান্ড শিখর ধাওয়ানের হাতে দেওয়া হয়েছে। আগামী ১৮ জুন থেকে সাউদাম্পটনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচ খেলতে নামবে ভারত, তারপরে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। ইংল্যান্ড সফরে যে খেলোয়াড়রা গিয়েছেন তারা শ্রীলঙ্কা সফরের অংশ নন। টিম ইন্ডিয়াকে শ্রীলঙ্কায় তিনটি ওয়ানডে এবং তিনটি টি- ২০ আন্তর্জাতিক ম্যাচ খেলতে হবে, যার জন্য দল ঘোষণা করা হয়েছে বৃহস্পতিবার ১০ জুন।

শিখর ধাওয়ানকে অধিনায়ক করা হয়েছে, অন্যদিকে ভুবনেশ্বর কুমারকে সহ-অধিনায়ক করা হয়েছে। দলে ছয়জন নতুন খেলোয়াড় রয়েছেন, তবে লিমিটেড ওভারের ফরম্যাটে দলে ফিরেছেন মনীশ পান্ডে। দেবদূত পাডিক্কাল, রুতুরাজ গায়কোয়াড়, চেতন সাকারিয়া দলে সুযোগ পেয়েছেন। ধাওয়ান ইনস্টাগ্রামের মাধ্যমে অধিনায়ক হওয়ার বিষয়ে আনন্দ প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, “গর্বিত দেশকে অধিনায়ক করার সুযোগ পেয়েছি। শুভ কামনার জন্য সবাইকে ধন্যবাদ।” আগামী ১৩ জুলাই শুরু হবে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। দ্বিতীয় ম্যাচটি ১৬ জুলাই এবং তৃতীয় ম্যাচ ১৮ জুলাই অনুষ্ঠিত হবে। এর পরে টিম ইন্ডিয়া ২১ জুলাই টি- ২০ সিরিজের প্রথম ম্যাচ হবে। সিরিজের দ্বিতীয় ম্যাচ ২৩ জুলাই এবং তৃতীয় টি- ২০ ম্যাচটি ২৫ জুলাই খেলা হবে।

শ্রীলঙ্কা সফরের অধিনায়ক শিখর ধাওয়ান, আনন্দের সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন গব্বর 2

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে ও টি- ২০ সিরিজের জন্য ভারতীয় দল: শিখর ধাওয়ান (অধিনায়ক), পৃথ্বী শ, দেবদূত পডিক্কাল, রুতুরাজ গায়কোয়াড়, সূর্য কুমার যাদব, মণীশ পান্ডে,হার্দিক পাণ্ডিয়া, নিতিশ রানা, ইশান কিষান (উইকেটকিপার), সঞ্জু স্যামসন (উইকেটকিপার), যুজবেন্দ্র চাহাল, রাহুল চাহার, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রুনাল পাণ্ডিয়া, কেদার যাদব, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার (সসহ-অধিনায়ক), দীপক চাহার, নবদীপ সাইনী, চেতন সাকারিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *