টেস্ট স্পেশালিস্ট রাহানে ব্যাটিংয়ের খুঁজলেন আলাদা উপায়, কিন্তু শিখর ধবন দ্বারা হলেন ট্রোল

অস্ট্রেলিয়া সফরের জন্য টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ার সিডনিতে দিনরাত প্র্যাকটিস করছে। অন্যদিকে কিছুদিন আগেই টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা নিজেদের মধ্যেই একটি প্র্যাকটিস ম্যাচ খেলেছিল। যেখানে বিরাট কোহলির দল ৫ উইকেটে জিতে যায়। অন্যদিকে দলের টেস্ট স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে পরিচিত পাওয়া অজিঙ্ক রাহানে নিজের ব্যাটিংয়ের একটা আলাদাই ধরণ খুঁজে বের করেছেন।

টিম ইন্ডিয়াকে অস্ট্রেলিয়ায় খেলতে হবে এতগুলো ম্যাচ

টেস্ট স্পেশালিস্ট রাহানে ব্যাটিংয়ের খুঁজলেন আলাদা উপায়, কিন্তু শিখর ধবন দ্বারা হলেন ট্রোল 1

বিরাট কোহলির নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ার দলকে হারানোর জন্য সমস্ত রকমভাবে প্রস্তুতি নিতে ব্যস্ত। যেখানে টিম ইন্ডিয়াকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি ওয়ানডে ম্যাচের সিরিজ খেলতে হবে, যা ২৭ নভেম্বর থেকে শুরু হতে চলেছে। সেই সঙ্গে টিম ইন্ডিয়া তিন ম্যাচের টি-২০ সিরিজ আর ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। এটা মনে করা হচ্ছে যে বিশ্ব ক্রিকেট অস্ট্রেলিয়া ক্রিকেটের জন্য এই সিরিজ যথেষ্ট গুরুত্বপূর্ণ। যদি এই সিরিজ কোনো সমস্যা ছাড়াই হয়ে যায় তো বিশ্ব ক্রিকেটে আরও একবার ক্রিকেটকে সুরক্ষিত মনে করা হবে। এই সিরিজ টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সম্পূর্ণভাবে জেতার চেষ্টা করবে। যা টিম ইন্ডিয়া আর ভারতীয় ক্রিকেটের জন্য যথেষ্ট ভালো খবর হবে। এই সফর যতটা ভারতীয় ক্রিকেটের জন্য গুরুত্বপূর্ণ ততটাই অস্ট্রেলিয়া ক্রিকেটের জন্যও গুরুত্বপূর্ণ।

অজিঙ্ক রাহানে শেয়ার করেছেন ভিডিও

টেস্ট স্পেশালিস্ট রাহানে ব্যাটিংয়ের খুঁজলেন আলাদা উপায়, কিন্তু শিখর ধবন দ্বারা হলেন ট্রোল 2

টিম ইন্ডিয়ার টেস্ট দলের সহঅধিনায়ক অজিঙ্ক রাহানে মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়র করছেন। যেখানে তাকে হোটেল রুমে ব্যাটিং করতে দেখা যাচ্ছে। অন্যদিকে তিনি এই ভিডিও পোষ্ট করে লিখেছেন যে, “নেট প্র্যাকটিসের ছুটি পাওয়া আমার জন্য খারাপ বিষয়, এই কারণে আমি নিজের ব্যাটিং নিয়ে অন্য একটা উপায় খুঁজে বের করেছি। আমি নিজের ব্যাট থেকে যথেষ্ট সময় দূরে থাকতে পারব না। দুঃখিত প্রতিবেশীরা”।

অজিঙ্ক রাহানের পোষ্ট ট্রোল করে শিখর ধবন লিখলেন এই কথা

টেস্ট স্পেশালিস্ট রাহানে ব্যাটিংয়ের খুঁজলেন আলাদা উপায়, কিন্তু শিখর ধবন দ্বারা হলেন ট্রোল 3

টিম ইন্ডিয়ায় অজিঙ্ক রাহানের যথেষ্ট ঘনিষ্ঠ বন্ধ শিখর ধবন রাহানের দ্বারা এই পোষ্টে যথেষ্ট দ্রুতই মনোযোগ দিয়েছে আর তিনি ওই পোষ্টে একটি মজাদার কমেন্টস করে লিখেছেন যে, “ভাই মেনে নিলাম, একদিন আগেই প্র্যাকটিস ম্যাচ খেলেছিলাম। তাতে তুমি ৫০ রান করেছো, এখানে প্র্যাকটিসের কী ফায়দা। রুমে মেয়েকে খেলাও ভাই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *