শেল্ডন কাটরেল মহম্মদ শামিকে স্যালুট সেলিব্রেশনে এইভাবে দিলেন হিন্দিতে জবাব 1

ওয়েস্টইন্ডিজের ক্রিকেট দলের খেলোয়াড়দের খুশি পালন করার ধরণ বিশ্ব ক্রিকেটে সবচেয়ে অদ্ভুত আর আলাদা রকমের থেকেছে। ওয়েস্তইন্ডিজের খেলোয়াড়রা নিজেদের মতন করে সেলিব্রেশনের ধরণ খুঁজে বের করেন। সেইভাবেই এই বিশ্বকাপে ওয়েস্টইন্ডিজের জোরে বোলার শেল্ডন কাটরেলের স্যালুট সেলিব্রেশন চর্চার বিষয় হয়ে গিয়েছে।

মহম্মদ শামি করেছিলেন কাটরেল স্টাইলে স্যালুট সেলিব্রেশন

ক্যারিবিয়ান দলের এই তরুণ জোরে বোলার উইকেট নেওয়ার পর বিশেষ আর অদ্ভুতভাবে স্যালুট সেলিব্রেশন করেন। আর তার এই স্যালুট সেলিব্রেশন এখন নিজের রূপ দেখাতে শুরু করেছে।

শেল্ডন কাটরেল মহম্মদ শামিকে স্যালুট সেলিব্রেশনে এইভাবে দিলেন হিন্দিতে জবাব 2

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে বৃহস্পতিবার খেলা হওয়া ম্যাচে ওয়েস্টইন্ডিজের জোরে বোলার কাটরেল যখন ব্যাটিং করতে আসেন তো কিছু শট খেলে আউট হয়ে যান। শেল্ডন কাটরেলকে আউট হুয়ার পর মহম্মদ শামি তাকেই নকল করার চেষ্টা করেন।

এখন কাটরেল এইভাবে দিলেন শামিকে জবাব

শামির কাটরেলকে করা স্যালুট সোশ্যাল মিডিয়ায় দারুণ হইচই ফেলে দিয়েছে, কিন্তু এর মধ্যে এখন কাটরেল নিজের স্যালুট সেলিব্রেশন নিয়ে মহম্মদ শামিকে কড়া জবাব দিয়েছেন।

শেল্ডন কাটরেল মহম্মদ শামিকে স্যালুট সেলিব্রেশনে এইভাবে দিলেন হিন্দিতে জবাব 3

ভারতের বিরুদ্ধে শেল্ডন কাটরেল যজুবেন্দ্র চহেলের বলে আউট হন। এরপর ফিল্ডিং করা মহম্মদ শামি কাটরেলের সেলিব্রেশনের নকল করার চেষ্টা করেন যার পর বিরাট কোহলি আর যজুবেন্দ্র চহেলের রিঅ্যাকশন ছিল দেখার মত।

কাটরেল নকল করার বাহানায় শামিকে বললেন চাপলুস

সেই সময় তো কাটরেল আউট হওয়ার পর প্যাভিলিয়নে ফিরে যান কিন্তু এই ম্যাচের একদিন পর শুক্রবার কাটরেল মহম্মদ শামিকে টুইট করে কড়া জবাব দেন। যার মধ্যে তিনি শামিকে চাপলুস বলেছেন।

কাটরেল নিজের অফিসিয়াল টুইটার হ্যাণ্ডল থেকে টুইট করে লেখেন, “ভীষণ মজা লেগেছে, ভাল বোলিং, নকল করাই সবচেয়ে বড়ো চাপলুসি?????”

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *