বিরাট কোহলির প্যাটারনিটির লিভ নিয়ে বেশকিছু তারকা ক্ষুব্ধ, কোচ রবি শাস্ত্রী বললেন এই কথা

ভারতীয় রিকেট দল এই মুহূর্তে অস্ট্রেলিয়ার মাটিতে প্র্যাকটিস করছে। ভারতীয় দলের কোমর বেঁধে প্র্যাকটিস করছে, যাদের অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ২৭ নভেম্বর থেকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে হবে, আর এরপর দুই দলের মধ্যে ৩ ম্যাচের টি-২০ সিরিজ আর ৪ ম্যাচের বর্ডার-গাভাস্কার সিরিজও খেলতে হবে।

বিরাট কোহলি প্রথম টেস্টের পর নিয়েছেন পিতৃত্বকালীন অবকাশ

বিরাট কোহলির প্যাটারনিটির লিভ নিয়ে বেশকিছু তারকা ক্ষুব্ধ, কোচ রবি শাস্ত্রী বললেন এই কথা 1

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে তো ভারত অধিনায়ক বিরাট কোহলিকে খেলতে দেখা যাবে, কিন্তু এরপর চার ম্যাচের টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ খেলার দ্রুত পরেই বিরাট ভারতে ফিরে যাবেন। বিরাট কোহলি প্রথম টেস্ট খেলার পর পিতৃত্বকালীন অবকাশ নিয়েছেন। তার স্ত্রী সম্ভবত জানুয়ারি মাসে প্রথম সন্তানের জন্ম দেবেন। এই অবস্থায় বিরাট নিজের প্রথম সন্তানের জন্মের সময় নিজের স্ত্রীর সঙ্গে থাকতে চান। এই কারণে তিনি ছুটি নিয়েছেন।

বিরাট কোহলির পিতৃত্বের অবকাশ নিয়ে দু-ভাগ হল দুই দল

বিরাট কোহলির প্যাটারনিটির লিভ নিয়ে বেশকিছু তারকা ক্ষুব্ধ, কোচ রবি শাস্ত্রী বললেন এই কথা 2

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাস্কার ট্রফির অন্তর্গত চার টেস্ট ম্যাচের সিরিজ খেলা হবে। এই টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অ্যাডিলেডে ১৭ ডিসেম্বর খেলা হবে। আর শেষ ম্যাচ ৭ জানুয়ারি শুরু হবে। টেস্ট সিরিজের শেষ তিনটি ম্যাচে বিরাট কোহলিকে দেখা যাবে না। বিরাট কোহলির না থাকায় ভারতীয় দলের পাল্লা কিছুটা কমজুরি মনে করা হচ্ছে। বিরাট কোহলির এই ছুটি নেওয়াকে কিছু তারকা ভুল মনে করছেন। এই অবস্থায় এই মুহূর্তে বিরাট কোহলির সিদ্ধান্ত নিয়ে যথেষ্ট আলোচনা চলছে, এবং সকলেই দুই দলে ভাগ হয়ে গিয়েছে। এক দল মনে করছেন বিরাট ভুল করেছেন, আরেক দল বিরাটের পক্ষেই রয়েছেন। এর মধ্যেই ভারতীয় দলের কোচ রবি শাস্ত্রী বিরাট কোহলির এই পিতৃত্বকালীন অবকাশ নিয়ে নিজের মত প্রকাশ করেছেন।

রবি শাস্ত্রী করলেন বিরাট কোহলির সিদ্ধান্তের সমর্থন

বিরাট কোহলির প্যাটারনিটির লিভ নিয়ে বেশকিছু তারকা ক্ষুব্ধ, কোচ রবি শাস্ত্রী বললেন এই কথা 3

ভারতীয় দলের প্রধান কোচ রবি শাস্ত্রী এই ব্যাপারে বলেছেন যে, “আমার মনে হয় যে বিরাট কোহলি এটা সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। এমন মুহূর্ত বার বার আসে না। ওর কাছে সুযোগ রয়েছে, ও ফিরে যাচ্ছে আর আমার মনে হয় যে ও এর জন্য খুশি হবে। যদি আপনারা দেখেন যে ভারতীয় ক্রিকেট দল গত পাঁচ-ছয় বছরে কোথায় গিয়েছে, তো কারও মনে কোনো সন্দেহ নেই যে ও (বিরাট) প্রেরণাদায়ক শক্তি আর ভারতের সফলতার পেছনে থাকা ব্যক্তি, এই কারণে ওকে মিস করা হবে, কিন্তু যেমনটা আমি বলেছি বিপত্তিতে সুযোগ আসে। দলে অনেক তরুণ রয়েছেন আর এটা ওদের জন্য একটা সুযোগ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *