বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন এই দুই বলিউড তারকা! 1

ঢাকা: চলতি বছরের নভেম্বর মাসে অনুষ্ঠিত হতে চলেছে বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। কুড়ি-বিশের এই টুর্নামেন্টটি এবার পাঁচ বছরে পড়তে চলেছে। বিভিন্ন কারণে গত আসরের উদ্বোধনী অনুষ্ঠান তেমন জাঁকজমক করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই এবার উদ্বোধনী অনুষ্ঠানে চমক দেখাতে চায় বিপিএলের গভর্নিং কাউন্সিল। সেই লক্ষ্যে ইতিমধ্যেই পরিকল্পনা শুরু করে দিয়েছে তারা।

নিজেই নিজের ব্রোঞ্জ মূর্তি উদ্বোধন করবেন সৌরভ!

গোটা বিষয়টা নিয়ে বিসিবি’র অন্যতম বড় কর্তা ও বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল বলেন, “বিভিন্ন কারণে গতবারের উদ্বোধনী অনুষ্ঠানটা আমরা বড় করে করতে পারিনি। এবার সেটাকে বড় করে করার পরিকল্পনা রয়েছে। আমরা সেটাকে মাথায় রেখেই এগিয়ে চলেছি।”

জানা গিয়েছে, বিপিএলের পঞ্চম আসরের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে পারেন বলিউড বাদশা শাহরুখ খান ও জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এই বিষয়ে শেখ সোহেল বলেন, “উদ্বোধনী অনুষ্ঠানের জন্য আমরা বাজেট করছি। সেটা বিবেচনা করে এবং সময়তালিকা মিললে তাঁদের (শাহরুখ-ক্যাটরিনা) আনার পরিকল্পা রয়েছে।”

সব কিছু ঠিক থাকলে নভেম্বরের প্রথম সপ্তাহে শুরু হয়ে যাবে বিপিএলের পঞ্চম আসর। এবার বাড়ছে দল ও ভেন্যুর সংখ্যা। সেক্ষেত্রে ঢাকা, চট্টগ্রামসহ সিলেটে হতে পারে বেশ কয়েকটি ম্যাচ। এদিকে পাকিস্তান যতই টালবাহানা করুক না কেন, শেষ পর্যন্ত নিজেদের স্বার্থেই তারা বিপিএলে তাদের দেশের ক্রিকেটারদের পাঠাবে বলে আশাবাদী শেখ সোহেল।

http://bengali.sportzwiki.com/6015/ipl-cheerleader-opens-up-about-being-ogled-in-the-ipl-and-more/

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *