সারাহ টেলরের শরীর নিয়ে কু-মন্তব্য করে বসলেন এই বলিউড অভিনেতা! 1

মুম্বই: মহিলা ক্রিকেট নিয়ে কথা বলতে গেলেই যাঁর নাম ওপরের সারিতে চলে আসে তিনি সারাহ টেলর। পুরো নাম সারাহ জেন টেলর। উইকেটরক্ষক কাম ডানহাতি টপ-অর্ডার এই ব্যাটসম্যান ইংল্যান্ডের জাতীয় মহিলা ক্রিকেট দলের সদস্য। ১৯৮৯ সালের ২০মে লন্ডনে জন্মগ্রহণ করা এই ব্রিটিশ মহিলা ইংল্যান্ড জাতীয় দল ছাড়াও খেলেছেন ইংল্যান্ড ডেভলাপমেন্ট দল এবং রুবিস ক্লাবের হয়ে। এছাড়া ঘরোয়া লিগে গত ২০০৪ সাল থেকে সাসেক্স মহিলা দলের হয়ে খেলে চলেছেন। সদ্য দেশের হয়ে জিতেছেন ক্রিকেট বিশ্বকাপও।

সারাহ টেলরের শরীর নিয়ে কু-মন্তব্য করে বসলেন এই বলিউড অভিনেতা! 2

বিশ্বের অন্যতম সুন্দরী অ্যাথলেটদের মধ্যে প্রথম সারিতে পড়েন সারা টেলার। বিশ্বকাপ জেতার পর তাঁর ফ্যানের সংখ্যাও বেড়ে গিয়েছে। সোশ্যাল নেটওয়র্কিং সাইটগুলিতে তাঁর ভক্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। অাসলে রূপের সঙ্গে ট্যালেন্টের মিশেল তাঁকে বেশি করে অাকর্ষনীয় করে তুলেছে। কেরিয়ারের শুরুর দিকে অতটা অালোর নীচে অাসতে না পারলেও, বিশ্বকাপ জেতার পর তাঁকে নিয়ে চারিদিকেই অালোচনা চলছে।

সারাহ’র ফ্যানদের মধ্যে অন্যতম হলেন ভারতীয় অভিনেতা কমল রশিদ খান। কেআরকে নিজে বলিউডে সেভাবে প্রতিষ্ঠিত না হলেও, সারা বছরই বিখ্যাত ব্যক্তিত্বদের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থাকেন। মোদি থেকে কেজরিওয়াল, প্রত্যেকেই কেআরকে’র টুইট-হানার শিকার।  তবে ইংল্যান্ড দলের মহিলা ক্রিকেটারটির যে তিনি ফ্যান হয়ে ঠেছেন, সেটা নিজের টুইটের মাধ্যমেই বুঝিয়ে দেন কেঅারকে।

সারাহ টেলরের শরীর নিয়ে কু-মন্তব্য করে বসলেন এই বলিউড অভিনেতা! 3

তিনি লেখেন, ‘প্রিয় সারাহ টেলর, তুমি সত্যি সুন্দরী, হট এবং আকর্ষণীয়। আমি চাই না তুমি আউট হয়ে যাও। কিন্তু তোমাকে আউট হতেই হবে, কারণ আমি চাই আমার দেশের মেয়েরা জিতুক।’

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *