সকলকে অবাক করে বিশ্বকাপের আগেই অবসর ঘোষণা করলেন এই চেন্নাই তারকা! 1

অস্ট্রেলিয়া ক্রিকেট কে পাকাপাকি ভাবে বিদায় জানালেন তারকা অজি অলরাউন্ডার শেন ওয়াটসন।
আসন্ন বিগব‍্যাশ লিগে না খেলার সিদ্ধান্ত নিলেন তিনি, আর এই সিদ্ধান্তের মধ্যে দিয়ে দেশের ক্রিকেট কে বিদায় জানালেন এই অলরাউন্ডার।

IPL T20 2019 CSK vs KXIP

প্রসঙ্গত, ২০১৬ সালে দেশের হয়ে ক্রিকেট খেলা থেকে অবসর নিয়েছিলেন এই অজি অলরাউন্ডার।যদিও বিভিন্ন দেশের লিগ ক্রিকেটের পাশাপাশি বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লিগ বিগব‍্যাশে খেলতে দেখা যেত এই অলরাউন্ডার কে।সেখানে সিডনি থান্ডার্স দলের অধিনায়কত্ব করতেন ওয়াটসন।এই দলের সর্বোচ্চ রানসংগ্রাহক তিনি।ব‍্যাট এবং বল হাতে একাধিক সময় দলকে এনে দিয়েছেন নির্ভরতা।

সকলকে অবাক করে বিশ্বকাপের আগেই অবসর ঘোষণা করলেন এই চেন্নাই তারকা! 2
Chennai: RR players Ben Stokes and Jofra Archer take run between the wicket during the Indian Premier League 2019 (IPL T20) cricket match between Chennai Super Kings (CSK) and Rajasthan Royals (RR) at MAC Stadium in Chennai, Sunday, March 31, 2019. (PTI Photo/R Senthil Kumar)(PTI4_1_2019_000003B)

বর্তমানে আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যায় এই অজি তারকা কে।সম্প্রতি খেলেছিলেন ৫৩ বলে ঝোড়ো ৯৬ রানের ইনিংস।যার মধ্যে বর্তমান সময়ের ক্রিকেটে যে তিনি এখনো প্রাসঙ্গিক তার প্রমান মেলে।প্রসঙ্গত, এইবার শুধু মাত্র পরিবারের সাথে সময় কাটানোর জন্যে অস্ট্রেলিয়া ক্রিকেট কে পাকাপাকি বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন এমনটাই জানিয়েছেন এই অলরাউন্ডার।

সকলকে অবাক করে বিশ্বকাপের আগেই অবসর ঘোষণা করলেন এই চেন্নাই তারকা! 3
Jaipur: RR batsman Shane Watson plays a shot during the IPL-6 match against CSK , in Jaipur on Sunday . [12/5/2013] Photos By Vishal Bhatnagar
জানিয়েছেন ” এই দলের হয়ে অসাধারণ কিছু স্মৃতি কে আমি আজীবন বন্দী করে রাখলাম, যার মধ্যে আছে ২০১৬ সালের লিগ জয়।দলের হয়ে এতগুলো বছর একাধিক ক্রিকেটারদের সাথে খেলার সুযোগ হয়েছে যা আমাকে সমৃদ্ধ করেছে।আসন্ন ম‍রশুমে আমার দল ভালো কিছু করুক এই কামনা রইলো ” ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *