শেন ওয়ার্ন বিরাট কোহলিকে বললেন ব্রক্ষ্মাণ্ডের সবচেয়ে মহান ব্যাটসম্যান

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি এই মুহুর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি ক্রিকেটে টেস্ট আর ওয়ানডেতে এক নম্বর ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চলা টেস্ট সিরিজেও ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি দুর্দান্ত ব্যাটিং করছেন। পার্থ টেস্টে বিরাট দুর্দান্ত ইনিংস খেলে নিজের কেরিয়ারের ২৫তম সেঞ্চুরি করেছিলেন।

বিশ্বের মহান স্পিনার শেন ওয়ার্ন জানালেন বিরাট কোহলিকে এই গ্রহের সবচেয়ে দুর্দান্ত ব্যাটসম্যান
শেন ওয়ার্ন বিরাট কোহলিকে বললেন ব্রক্ষ্মাণ্ডের সবচেয়ে মহান ব্যাটসম্যান 1
২৬ ডিসেম্বরের দিন অস্ট্রেলিয়া হওয়া টেস্টকে বক্সিং ডে টেস্ট বলা হয়। এই ম্যাচ শুরু হওয়ার আগে ফক্স ক্রিকেট একটি ভিডিয়ো বানিয়েছে যেখানে শেন ওয়ার্ন, বিরাট কোহলিকে সম্পূর্ণ গ্রহের সবচেয়ে দুর্দান্ত ব্যাটসম্যান বলছেন। অস্ট্রেলিয়া দলের প্রাক্তন বোলার ব্রেট লি এই ভিডিয়োকে শেয়ার করেছেন। যেখানে ওয়ার্ন বিরাটকে এমনটা বলছেন।

এখানে দেখুন ভিডিয়ো

ওয়ার্ন এই ভিডিয়োতে মেলবোর্ন শহর আর মেলবোর্ন গ্রাউন্ডেরও প্রশংসা করেছেন

এছাড়াও ওয়ার্ন এই ভিডিয়োতে মেলবোর্ন শহর আর মেলবোর্ন গ্রাউন্ডেরও প্রশংসা করেছেন। মেলবোর্ন শহরের ব্যাপারে তিনি বলছেন, “মেলবোর্ন, এই টাউনকে আমি ভীষণই পছন্দ করি। আমরা এখানে প্রতি বছর বক্সিং ডে যা কিনা অস্ট্রেলিয়ার সবচেয়ে বড়ো ক্রিকেট দিবস—মেলবোর্ন টেস্ট ম্যাচের প্রথম দিন পালন করি”।

ভিডিয়োতে মেলবোর্নে এখনো পর্যন্ত খেলা হওয়া বেশ কিছু ঐতিহাসিক মুহুর্তেকে দেখানো হয়েছে
শেন ওয়ার্ন বিরাট কোহলিকে বললেন ব্রক্ষ্মাণ্ডের সবচেয়ে মহান ব্যাটসম্যান 2
মেলবোর্নের প্রশংসায় এই তারকা লেগ স্পিনার বলেন, “মাঠে তৈরি হওয়া স্ট্যান্ডে ৮০ হাজার লোক বসে, লক্ষ্য লক্ষ্য দুনিয়াভরের মানুষ একে শুনবে এবং দেখে এই ঐতিহাসিক টেস্টের সাক্ষী হবেন”।

এই ভিডিয়োতে মেলবোর্নে এখনো পর্যন্ত খেলা হওয়া কিছু ঐতিহাসিক মুহুর্তকে দেখানো হয়েছে। ভারতীয় দল বক্সিং ডে টেস্টের প্রথম দিন টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। নিজের প্রথম টেস্ট খেলা ময়ঙ্ক আগরওয়াল দুর্দান্ত হাফসেঞ্চুরি করেন। বিরাট কোহলিও দুর্দান্ত ইনিংস খেলে ৪৭ রান করেছেন। তিনি এখনো অপরাজিত থেকে ব্যাটিং করছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *