শেন ওয়ার্ন বাছলেন সর্বশ্রেষ্ঠ ওয়ানডে দল, ২ ভারতীয়কে দিলেন জায়গা,রিকি পন্টিংকে দিলেন বাদ

সারা বিশ্বই এই মুহূর্তে করোনা ভাইরাসের আওতায় চলে এসেছে। বিশ্বের প্রায় সমস্ত দেশ করোন ভাইরাসের সঙ্গে লড়াই করছে। করোনার বেড়ে চলা প্রকোপের কারণে পুরো জগতকে লকডাউনে থাকতে হচ্ছে। এর প্রভাব সব জায়গায় সব ক্ষেত্রে দেখা যাচ্ছে।

করোনার বন্দী দশায় ক্রিকেটাররা এভাবে কাটাচ্ছেন নিজেদের অবসর

শেন ওয়ার্ন বাছলেন সর্বশ্রেষ্ঠ ওয়ানডে দল, ২ ভারতীয়কে দিলেন জায়গা,রিকি পন্টিংকে দিলেন বাদ 1

এই কারণে খেলার মাঠও খালি পড়ে রয়েছে, অন্যদিকে খেলোয়াড়রাও নিজেদের বাড়িতে বন্দী। খেলোয়াড়দের জন্য এই মুহূর্তে সবচেয়ে বড়ো চ্যালেঞ্জ খালি সময় কাটানো। কারণ অবসরে খেলোয়াড়রা বোর হয়ে গিয়েছেন। ক্রিকেটের সমস্ত ইভেন্ট সম্পূর্ণ বন্ধ এই অবস্থায় ক্রিকেটাররা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে আলাদা আলাদা অ্যাক্টিভিটির মাধ্যমে নিজেদের অবসর কাটাচ্ছেন। যেখানে ক্রিকেটাররা আলাদা আলাদাভাবে নিজেদের প্রতিক্রিয়া প্রকাশ করে চলেছেন।

শেন ওয়ার্ন বাছলেন নিজের সময়ের সর্বশ্রেষ্ঠ ওয়ানডে দল, ভারত থেকে শচীন-সেহবাগকে করলেন শামিল

শেন ওয়ার্ন বাছলেন সর্বশ্রেষ্ঠ ওয়ানডে দল, ২ ভারতীয়কে দিলেন জায়গা,রিকি পন্টিংকে দিলেন বাদ 2

এই খালি সময়ে অস্ট্রেলিয়ার প্রাক্তন কিংবদন্তী স্পিন বোলার শেন ওয়ার্ন নিয়মিত নিজের প্রতিক্রিয়া প্রকাশ করে চলেছেন। যিনি কিছুদিন ধরে নিজের সময়ে খেলা খেলোয়াড়দের আলাদা আলাদা বেস্ট প্লেয়িং ইলেভেন বেছে বিশ্বকে জানান দিচ্ছেন। এতে তিনি অস্ট্রেলিয়ার বেস্ট দল নির্বাচন করার সঙ্গেই এখন নিজের সময় খেলা খেলোয়াড়দের সেরা ওয়ানডে একাদশ বেছেছেন। শেন ওয়ার্ন অস্ট্রেলিয়ার হয়ে ১৯৯২ থেকে শুরু করে ২০০৭ পর্যন্ত ১৫ বছর খেলেছেন। এর মধ্যে তিনি ক্রিকেট জগতের বেশকিছু ছোট বড়ো খেলোয়াড়দের সঙ্গে খেলেছেন। আর তাদের নিয়েই তিনি সর্বশ্রেষ্ঠ ওয়ানডে দল তৈরি করেছেন যাতে এক সে এক তারকা খেলোয়াড় রয়েছেন। এই দলে তিনি ভারত থেকে শচীন তেন্ডুলকর আর বীরেন্দ্র সেহবাগ দুজনকেই শামিল করেছেন।

শচীন তেন্ডুলকর আর ব্রায়ান লারাকে দিলেন মিডল অর্ডারে জায়গা

শেন ওয়ার্ন বাছলেন সর্বশ্রেষ্ঠ ওয়ানডে দল, ২ ভারতীয়কে দিলেন জায়গা,রিকি পন্টিংকে দিলেন বাদ 3

শেন ওয়ার্ন মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লাইভ করার সময় নিজের সময়ের সর্বশ্রেষ্ঠ ওয়ানডে দল তৈরি করেন। তাতে তিনি ওপেনিং ব্যাটসম্যান হিসেবে বীরেন্দ্র সেহবাগের সঙ্গে সনৎ জয়সূর্যকে শামিল করেছেন। এছাড়াও দলে শচীন, ব্রায়ান লারা আর কেভিন পিটারসনকে মিডল অর্ডারে রেখেছেন। এছাড়াও শেন ওয়ার্ন নিজের দলে শ্রীলঙ্কার কুমার সাঙ্গাকারাকে উইকেটকিপারের দায়িত্ব দিয়েছেন এবং অলরাউন্ডার হিসেবে অ্যান্ড্রু ফ্লিনটপকে রেখেছেন। এছাড়াও বোলিংয়ের কথা বলা হলে তিনি তার দলে ওয়াসিম আক্রাম, ড্যানিয়েল ভেত্তরি, কার্টলে অ্যামব্রোজ, আর শোয়েব আকতারকে রেখেছেন।

এই রকম হলো শেন ওয়ার্নের দ্বারা নির্বাচিত ওয়ানডে দল

বীরেন্দ্র সেহবাগ, সনৎ জয়সূর্য, শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারা, কেভিন পিটারসন, কুমার সাঙ্গাকারা, অ্যান্ড্রু ফ্লিনটপ, ওয়াসিম আক্রাম, শোয়েব আকতার, ড্যানিয়েল ভেত্তরি, কার্টলে অ্যামব্রোজ।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *