আরও একবার সেক্স স্ক্যান্ডালে ফাঁসলেন শেন ওয়ার্ন, গার্লফ্রেন্ড আর ২ মহিলার সঙ্গে ধরা পড়লেন

যখনই ক্রিকেট বিশ্বের স্পিন তারকাদের কথা ওঠে তো তাতে শেন ওয়ার্নের নাম থাকেই। কিন্তু শেন ওয়ার্ন ক্রিকেটের খেলার জন্যই শুধু নন বরং নিজের রঙিন স্বভাবের জন্যও সমান জনপ্রিয়। ক্রিকেট দুনিয়ার ব্যাড বয়েজদের মধ্যে একজন শেন ওয়ার্ন আরো একবার সেক্স স্ক্যান্ডালে ফেঁসে গিয়েছেন।

শেন ওয়ার্ন এখন আবারো পড়লেন বিবাদে

আরও একবার সেক্স স্ক্যান্ডালে ফাঁসলেন শেন ওয়ার্ন, গার্লফ্রেন্ড আর ২ মহিলার সঙ্গে ধরা পড়লেন 1

বিবাদ আর শেন ওয়ার্নের সম্পর্ক ভীষণই গভীর। এই তারকা খেলোয়াড়ের পুরো কেরিয়ারে বিবাদ আর বিতর্ক নিজের বিশেষ স্থান করে নিয়েছে। এক সময় অস্ট্রেলিয়া দলের আগামী অধিনায়ক হিসেবে বিবেচিত হওয়া শেন ওয়ার্ন শুধু মাত্র কিছু বিতর্ক আর বিবাদের কারণেই কখনো অস্ট্রেলিয়া দলের অধিনায়ক হতে পারেননি। এখন শেন ওয়ার্ন এক নতুন বিতর্কে ফেঁসে গিয়েছেন। ইংল্যাণ্ডে এই সময় উপস্থিত শেন ওয়ার্ন এক সেক্স স্ক্যান্ডালে ফেঁসে গিয়েছেন। ইংল্যান্ডে নিজের বাড়িতে তিনি একটি পার্টি করছিলেন। পার্টিতে তার সঙ্গে তার নতুন গার্লফ্রেণ্ড আর ২জন সেক্স ওয়ার্কারও ছিলেন। তারা লন্ডনে নিজেদের বাড়িতে ঘরের জানলা খুলে পার্টি করছিলেন। যে কারণে প্রতিবেশীদের সমস্যার মুখোমুখি হতে হয়।

অস্ট্রেলিয়ার শেন ওয়ার্ন এখন পড়তে পারেন মুশকিলে

আরও একবার সেক্স স্ক্যান্ডালে ফাঁসলেন শেন ওয়ার্ন, গার্লফ্রেন্ড আর ২ মহিলার সঙ্গে ধরা পড়লেন 2

শেন ওয়ার্নের নতুন গার্লফ্রেন্ডের নাম এখনো পর্যন্ত জানা যায়নি। কিন্তু ওই দুই সেক্স ওয়ার্কারের নাম জানা গিয়েছে। ওই দুই মেয়েদের মধ্যে একজনের নাম ডভিনা যিনি ১৯ বছর বয়েসী। অন্য মেয়েটির নাম পাঁপি যিনি ২৭ বছর বয়েসী। এই ঘটনার কিছুক্ষণ পরেই এই তিনটি মেয়েকে ওয়ার্নারের বাড়ির বাইরে যেতে দেখা গিয়েছিল। তারকা ওয়ার্ন এই মুহূর্তে অ্যাসেজ সিরিজে কমেন্টেটরের ভূমিকা পালন করছেন, এই কারণে তিনি ইংল্যান্ডে উপস্থিত রয়েছে। এর আগে তিনি ২০০০ সালেও এমনই একটি ঘটনায় ফেঁসে গিয়েছিলেন। শেন ওয়ার্নের উপর ২০০৩ সালে ড্রাগসের কারণে এক বছরের ব্যান লাগানো হয়েছিল। এই ধরণের বেশ কিছু ঘটনা ওয়ার্নারের সঙ্গে হতে থাকে।

এখন ওয়ার্নের জন্য এই বিতর্ক নতুন নয়

আরও একবার সেক্স স্ক্যান্ডালে ফাঁসলেন শেন ওয়ার্ন, গার্লফ্রেন্ড আর ২ মহিলার সঙ্গে ধরা পড়লেন 3

এই বিষয়ে ওয়ার্নের বাড়ির পাশে থাকা এক ব্যক্তি দ্য সান পেপারকে জানিয়েছেন যে,
“ওরা এখানে পার্টি করছিল। ওরা একদমই বাইরে কি হচ্ছে সেটা ভাবছিলেন না। ওরা ঘরের জানলা খোলা রেখে দিয়েছিল। যে কারণে ভেতরের আওয়াজ বাইরে পর্যন্ত আসছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *