রোহিত-কোহলি নন বরং এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়ার্ন বললেন নিজের পছন্দের খেলোয়াড় 1

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে নামা ভারতের অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া নিজের প্রদর্শন নিয়ে চারদিক থেকেই আলোচনার কেন্দ্রে রয়েছেন। তবে ওয়ানডে আর টি-২০ সিরিজ শেষ হওয়ার পর তিনি ভারতে ফিরে এসেছেন। কিন্তু তার ব্যাটিংয়ের ফ্যান শুধু ভারতীয় তারকারাই নন বরং বিদেশীরাও হয়ে উঠেছেন এর আন্দাজ শেন ওয়ার্নের বয়ান থেকে করা যেতে পারে।

আলোচনায় রয়েছেন হার্দিক পাণ্ডিয়ার প্রদর্শন

রোহিত-কোহলি নন বরং এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়ার্ন বললেন নিজের পছন্দের খেলোয়াড় 2

হার্দিক পাণ্ডিয়া বেশ কয়েকবার নিজের প্রতিভার প্রমাণ দিয়েছেন। ২০১৬য় বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে খেলতে গিয়েও তিনি দুর্দান্ত প্রদর্শন করেছিলেন।অস্ট্রেলিয়ার মতো শক্ত দলের বিরুদ্ধে এই বছর তার ব্যাট থেকে যেভাবে রান বেরিয়েছে তা সকলকেই তার ফ্যান বানিয়ে দিয়েছে। এটাই কারণ যে শেন ওয়ার্নের মতো তারকা খেলোয়াড়দের পছন্দের তালিকায় রোহিত শর্মা আর বিরাট কোহলির মতো বড়ো খেলোয়াড়ও জায়গা করে নিতে ব্যর্থ হয়েছেন।

হার্দক পাণ্ডিয়ার ব্যাটিংয়ের ফ্যান হলেন শেন ওয়ার্ন

রোহিত-কোহলি নন বরং এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়ার্ন বললেন নিজের পছন্দের খেলোয়াড় 3

স্পোর্টস তক-কে দেওয়া একটি ইন্টারভিউতে কথা বলতে গিয়ে শেন ওয়ার্ন বয়ান দিয়েছেন যে, “আমার কাছে টেস্ট দলে হার্দিক পান্ডিয়া থাকবে, এটা সামান্য অবাক করে দেওয়ার মতো বিষয়। আমি ওকে ভালোবাসি। আমি আগের সপ্তাহেও বলেছি যে আমার লিস্টে টপ ৩ খেলোয়াড়দের মধ্যে ও একজন। সত্যিই ও অসাধারণ খেলোয়াড়। ও টি-২০আই আর ওয়ানডে দুর্দান্ত প্রদর্শন করে দেখিয়েছে। এই সময় প্রত্যেকটি মানুষকে এটাই বলতে দেখা যাছে যে হার্দিক পাণ্ডিতা কত ভালো খেলোয়াড়”।

শেন ওয়ার্নের টপ-৩ খেলোয়াড়দের তালিকায় পান্ডিয়া পেলেন জায়গা

রোহিত-কোহলি নন বরং এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়ার্ন বললেন নিজের পছন্দের খেলোয়াড় 4

অস্ট্রেলিয়ার কিংবদন্তী স্পিনার শেন ওয়ার্ন হার্দিক পান্ডিয়ার জমিয়ে প্রশংসাও করেছেন। তিনি হার্দিককে নিজের শীর্ষ তিনজন খেলোয়াড়দের মধ্যে একজন বেছেছেন। হার্দিক পাণ্ডিয়ার জন্য তিনি ‘সোয়্যাগার’, ‘মিস্টার কুল’ আর ‘রকস্টার’ এর মতো শব্দের ব্যবহার করে বলেন যে, “হার্দিক পাণ্ডিয়ার ভারতীয় টেস্ট দলে থাকা উচিত। ওর কাছে নিজের দলের খেলোয়াড়দের উৎসাহিত করার অদ্ভুত শিল্প রয়েছে আর ক্ষমতাও রয়েছে। তার উপস্থিতি পুরো দলের পরিবেশকে পজিটিভ করে তোলে। এই কারণে ক্রিকেটের ওর মতোই ক্যারেক্টার আর সুপারস্টার খেলোয়াড়দের প্রয়োজন রয়েছে”।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হার্দিক করেছিলেন দুর্দান্ত প্রদর্শন

রোহিত-কোহলি নন বরং এই ভারতীয় খেলোয়াড়কে শেন ওয়ার্ন বললেন নিজের পছন্দের খেলোয়াড় 5

আসলে হার্দিক পাণ্ডিয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ হওয়া সীমিত ওভারের সিরিজে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। তিনি ৩টি ওয়ানডে ম্যাচের সিরিজে দুবার ৯০ বা তার চেয়ে বেশি স্কোর করেছেন। এরপর টি-২০ সিরিজেও হার্দিক পাণ্ডিয়ার ব্যাট থেকে একটি ম্যাচে ২৪ বলে অপরাজিত ৪২ রান বেরিয়েছিল যার ফলে ভারতীয় দল ম্যাচও জিতেছিল। তার এই দুর্দান্ত প্রদর্শনকে মাথায় রেখেই টি-২০ সিরিজে তাকে ম্যান অফ দ্য সিরিজও নির্বাচিত করা হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *