২৪ বছরের মেয়ের সঙ্গে শেন ওয়ার্ন করলেন ফ্ল্যার্ট, চ্যাটের স্ক্রীনশট হল ভাইরাল

অস্ট্রেলিয়ার কিংবদন্তী বোলার শেন ওয়ার্ন নিজের সম্পর্ক নিয়ে বিতর্কে থাকেন। বিবাহিত ওয়ার্ন বেশ কয়েকবার অন্যান্য মেয়েদের সঙ্গে নিজের সম্পর্ক নিয়ে চর্চায় উঠে এসেছেন। আন্তর্জাতিক ক্রিকেটের সবচেয়ে সফল লেগ স্পিনার ওয়ার্ন নিজের খেলার দিনেও বিতর্কে থাকতেন আর অবসর নেওয়ার পরও লাগাতার মেয়েদের সঙ্গে তার নাম জুড়তে থাকে। সম্প্রতিই এমন একটি ঘটনা সামনে এসেছে।

২৪ বছরের মেয়ের সঙ্গে টিন্ডারে করলেন ম্যাসেজ
২৪ বছরের মেয়ের সঙ্গে শেন ওয়ার্ন করলেন ফ্ল্যার্ট, চ্যাটের স্ক্রীনশট হল ভাইরাল 1
ইংল্যান্ডের ডেলি মেইলের অনুযায়ী ৪৯ বছর বয়েসি শেন ওয়ার্ন টিন্ডার নামক ডেটিং অ্যাপে এক ২৪ বছর বয়েসি মেয়েকে ম্যাসেজ করে তার সঙ্গে ফ্ল্যার্ট করার চেষ্টা করেন। এই সমস্ত ম্যাসেজ এখন অনলাইনে লীক হয়ে গিয়েছে। দুজনের মধ্যে জুন থেকে আগস্টের মধ্যে কথা হয়। এই চ্যাটিংয়ের শুরুয়াত ৬ জুন থেকে শুরু হয় যখন টিন্ডারে দুজনেরই প্রোফাইল ম্যাচ করে যায়। কিন্তু কথা বেশিদিন হয় নি কারণ মেয়েটি রিপ্লাই দেওয়া বন্ধ করে দেন।
২৪ বছরের মেয়ের সঙ্গে শেন ওয়ার্ন করলেন ফ্ল্যার্ট, চ্যাটের স্ক্রীনশট হল ভাইরাল 2
ওয়ার্ন আর মেয়েটির মধ্যে হওয়া কথাবার্তার স্ক্রীনশট সামনে এসেছে। প্রথম ম্যাসেজ মেয়েটির তরফেই পাঠানো হয়েছিল, যেখানে লেখা ছিল, “হ্যালো, আপনাকে দারুণ দেখাচ্ছে। আপনি কি অস্ট্রেলিয়ান?” ওয়ার্ন ধন্যবাদ জানিয়ে এর জবাব দেন। যদিও কথা বলতে বলতে মেয়েটি দ্রুতই বুঝে যান যে তিনি সম্ভবত ভুল মানুষকে ম্যাসেজ করেছেন। আর দ্রুতই দুজনের মধ্যে কথা বন্ধ হয়ে যায়।

দু মাস পর ফের ওয়ার্ন করেন ম্যাসেজ
২৪ বছরের মেয়ের সঙ্গে শেন ওয়ার্ন করলেন ফ্ল্যার্ট, চ্যাটের স্ক্রীনশট হল ভাইরাল 3
৬ জুন শুরু হওয়া কথা ১২ জুন পর্যন্ত চলে আর মেয়েটি এরপর ওয়ার্নকে রিপ্লাই করেন নি। ওয়ার্নও প্রথমে ম্যাসেজ করেন নি কিন্তু ৭ আগষ্ট ওয়ার্ন নিজেই মেয়েটিকে ম্যাসেজ করে লেখেন, “হাই স্ট্রেঞ্জার, কেমন আছো? আশা করি সবকিছুই ভালো চলছে”। এর সঙ্গে ওয়ার্ন এমন কিছুও লেখেন যা মেয়েটি পছন্দ করেন নি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *