শেন বণ্ড এই খেলোয়াড়কে বললেন টি-২০ ক্রিকেটের এক নম্বর বোলার

জসপ্রীত বুমরাহের দুর্দান্ত বোলিংয়ের সৌজন্যে মুম্বাই ইন্ডিয়ান্সের দল আইপিএল ২০২০-র প্রথম কোয়ালিফায়ার ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে ৫৭ রানের ব্যবধানে হারিয়ে দিয়েছে। বুমরাহের এই ঘাতক বোলিংয়ের সৌজন্যে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল ২০২০-র ফাইনালে নিজেদের জায়গা করে নিয়েছে।

দুর্দান্ত বোলিংয়ের জন্য বুমরাহ পেয়েছেন ম্যান অফ দ্যা ম্যাচ

শেন বণ্ড এই খেলোয়াড়কে বললেন টি-২০ ক্রিকেটের এক নম্বর বোলার 1

বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মধ্যে হওয়া প্রথম কোয়ালিফায়ার ম্যাচে জসপ্রীত বুমরাহ নিজের ৪ ওভারের বোলিংয়ে মাত্র ১৪ রান দিয়ে মোট ৪টি উইকেট নেন। জসপ্রীত বুমরাহ এই ম্যাচে শিখর ধবন, শ্রেয়স আইয়ার, মার্কস স্টোইনিস আর ড্যানিয়েল স্যামসের উইকেট হাসিল করেন। এই দুর্দান্ত বোলিংয়ের জন্য বুমরাহকে ম্যান অফ দ্যা ম্যাচ পুরষ্কার দেওয়া হয়।

শেন বন্ড বুমরাহকে বললেন টি-২০-র ১ নম্বর বোলার

শেন বণ্ড এই খেলোয়াড়কে বললেন টি-২০ ক্রিকেটের এক নম্বর বোলার 2

এর মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড একটি বয়ান দিয়েছেন। যেখানে তিনি জসপ্রীত বুমরাহকে টি-২০ ক্রিকেটের এক নম্বর বোলার হিসেবে উল্লেখ করেছেন। শেন বন্ড টুইটারে মুম্বাই ইন্ডিয়ান্স দ্বারা পোষ্ট করা ভিডিওতে বলেছেন, “জসপ্রীত বুমরাহকে বোলিং করতে দেখা সৌভাগ্যের বিষয়। নিশ্চিতভাবেই ও বর্তমান সময় বিশ্বের সবচেয়ে ভাল টি-২০ জোরে বোলার আর ও এই বিষয়টিকে বারবার প্রমানিত করছে”।

শেন বন্ড করলেন ট্রেন্ট বোল্টেরও প্রশংসা

শেন বণ্ড এই খেলোয়াড়কে বললেন টি-২০ ক্রিকেটের এক নম্বর বোলার 3

শেন বন্ড ট্রেন্ট বোল্টেরও প্রশংসা করেছেন আর বলেছেন, “আমি ২০১২ থেকে ট্রেন্ট বোল্টের সঙ্গে কাজ করতে পছন্দ করেছি। আমরা ওকে নিজের সবচেয়ে সেরা রূপে দেখেছি আর আমি ওকে নিজের দলে নেওয়ার জন্য ভীষণই উৎসাহিত ছিলাম, কারণ আমি জানতাম যে ও একজন বিনাশকারী বোলার হতে পারে আর ও এই টুর্নামেন্টের মাধ্যমে এই কথা প্রমানও করেছে”।

Leave a comment

Your email address will not be published.